সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ফটোগ্রাফারদের উপর ফের চোটলেন ছোট নবাব

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৫০ পিএম, ২৪ ডিসেম্বর, ২০২০

ফটোগ্রাফারদের দিকে তেড়ে গেল তৈমুর,চিৎকার করে বলল ‘নট অ্যালাউড’ ফের মেজাজ হারালো ছোটে নবাব। দিন কয়েক আগেই পাপারাৎজিদের তৈমুর চিৎকার করে বলেছিল ‘ছবি তুলো না’, কিন্তু কথা না শোনায় লাথি-ভেংচি দেখায় সইফ-কারিনা পুত্র।

বুধবারও খানিকটা একইরকম চিত্র ফ্রেমবন্দি হল সাংবাদিকদের ক্যামেরায়। সদ্যই চার পূর্ণ করেছে তৈমুর,ছোট থেকেই ক্যামেরা ফ্রেন্ডলি তৈমুর।তবে ধীরে ধীরে ক্যামেরা দেখে ‘না’ বলতে শিখছে সে।

মায়ের বীরপুরুষ! মাকে রক্ষা করার দায়িত্ব যেন তারই কাঁধে। ৪ বছরের তৈমুর আলি খান ঠিক সে ভাবেই তেড়ে গেল পাপারাৎজির দিকে।মায়ের ছবি তুলছে কেন! চিৎকার করে জানিয়ে দিল, ‘নট অ্যালাউড!’ অর্থাৎ ‘আমার মায়ের ছবি তোলার অনুমতি দিচ্ছি না আমি!’

গর্ভবতী করিনা কাপূর তাঁর ছেলে তৈমুরের সঙ্গে বাইরে বেরিয়েছিলেন। ক্যামেরাও তাঁদের পিছু নিয়েছিল। করিনা কাপূর খান তৈমুরের হাত ধরে এগিয়ে যাচ্ছিলেন তাঁদের সামনে দিয়ে। কিন্তু মায়ের হাত ছাড়িয়ে পাপারাৎজিদের দিকে এগিয়ে চিৎকার করে উঠল, ‘নট অ্যালাউড!’ করিনা কপূর পড়লেন মুশকিলে। তৈমুরকে টেনে আনতে চেষ্টা করলেও সে হাত সরিয়ে নিয়ে ক্যামেরার দিকে এগিয়ে গেল। অনেক কষ্টে ফের খুদের হাত ধরে টেনে ভিতরে নিয়ে গেলেন। তাও তৈমুর পিছনে ফিরেই চোখ দিয়ে সকলকে সাবধান করতে ব্যস্ত।

একুশে সংবাদ/আ/আ

বিনোদন বিভাগের আরো খবর