সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

অভিযুক্ত ধর্ষকের সঙ্গে অক্ষয় কুমারের ছবির নাম 

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:১৭ পিএম, ১ ডিসেম্বর, ২০২০

জুনিয়র কাস্টিং ডিরেক্টর আয়ুশ তিওয়ারি বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ প্রসঙ্গে উঠে এল অক্ষয় কুমারের ছবি ‘বেল বটম’-এর নাম। এই ছবির কাস্টিং ডিরেক্টর বৈভব বিশান্তের ইন্টার্ন আয়ুশ। ধর্ষণের অভিযোগ দায়ের হতেই সাত তা়ড়াতাড়ি এই বিষয়ে বিবৃতি পেশ করলেন বৈভব। জানিয়ে দিলেন, অক্ষয় কুমারের ‘বেল বটম’ ছবির সঙ্গে আয়ুশের কোনও সম্পর্ক নেই। সে এই প্রোজেক্টে কাজ করছিল না।

সোমবার মুম্বইয়ের ভার্সোভা থানার সূত্রে জানা গিয়েছে, গত সপ্তাহে ২৬ বছরের এক টেলিভিশন অভিনেত্রী বলিউডের এক কাস্টিং ডিরেক্টরের নামে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন। এফআইআর-এর রিপোর্টে লেখা, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে যৌন হেনস্থা করা হয়েছে যুবতীকে। একবার নয়। ২৬ বছরের অভিযুক্ত আয়ুশ বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে বার বার ধর্ষণ করেছে অভিনেত্রীকে। দু’বছর ধরে একে অপরকে চিনতেন তাঁরা।

অভিযোগ দায়ের হতেই অক্ষয় কুমারের নতুন ছবির নাম জু়ড়ে যায় এই ঘটনার সঙ্গে। বৈভব বিশান্তের কাস্টিং এজেন্সি এই ছবিতে কাজ করেছে। অভিযু্ক্ত আয়ুশ তিওয়ারি সেই এজেন্সিরই এক কর্মী। যাতে ছবির উপর কোনও দাগ না লাগে, তাই দেরি না করে কয়েক ঘণ্টার মধ্যেই বৈভব বিশান্ত বিবৃতি পেশ করে জানান, ‘আয়ুশ কেবল আমার সংস্থার এক কর্মী ছিল। কিন্তু ‘বেল বটম’ ছবিতে সে কোনও কাজ করেনি। তাই সংবাদসংস্থার কাছে আমার অনুরোধ, দয়া করে এই ছবির সঙ্গে তার নাম জুড়বেন না। পুলিশ এই মামলার ন্যায্য তদন্ত করবে এবং ন্যায় মিলবে বলেই আশা করি।খবর আনন্দ বাজার।

একশে সংবাদ /ক/এস

বিনোদন বিভাগের আরো খবর