সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভ্যাকসিন নিবন্ধনের সময় ৭ দিন বাড়ল

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:০৭ পিএম, ১৩ জুলাই, ২০২১

মঙ্গলবার (১৩ জুলাই) জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সব কলেজ/শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের টিকা সংক্রান্ত তথ্য পাঠানোর সময়সীমা এক সপ্তাহ বাড়ানো হয়েছে। নতুন সময় অনুযায়ী আগামী ১৯ জুলাইয়ের মধ্যে টিকা সংক্রান্ত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ে পাঠাতে পারবেন শিক্ষার্থীরা। সকল শিক্ষার্থীকে টিকা কার্যক্রমের আওতায় আনতে ১২ জুলাই থেকে আরও এক সপ্তাহ সময় বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা যায়।

নতুন নির্ধারিত সময়সীমা অনুযায়ী আগামী ১৯ জুলাইয়ের মধ্যে http://103.113.200.29/student_covidinfo/ ওয়েবসাইটে প্রবেশ করে তথ্য ছক পূরণ করে সাবমিট করার জন্য শিক্ষার্থীদের আহ্বান জানিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বিষয়টি জাতীয় জনগুরুত্বপূর্ণ ও জনস্বাস্থ্য সম্পর্কিত জরুরি বিবেচনায় অধিভুক্ত কলেজের অধ্যক্ষদের স্ব স্ব কলেজের তথ্য ছক পূরণ নিশ্চিত করতে অনুরোধ করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। 

এর আগে তথ্য সংগ্রহের জন্য ৯ জুলাই থেকে ১২ জুলাইয়ের পর্যন্ত সময় দেওয়া হয়েছিলো। নির্দেশনায় বলা হয়, বিষয়টি জাতীয় জনগুরুত্বপূর্ণ ও জনস্বাস্থ্য সম্পর্কিত জরুরি বিবেচনায় অধিভুক্ত কলেজের অধ্যক্ষকে স্ব স্ব কলেজের শিক্ষার্থীদের তথ্য ছক পূরণ নিশ্চিত নির্ধারিত সময়ের মদ্ধে শিক্ষার্থীদের টিকা সংক্রান্ত সকল কার্যক্রম সম্পূর্ন করতে অনুরোধ করা হলো ।


একুশে সংবাদ/ঢ/বর্না

শিক্ষা বিভাগের আরো খবর