সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

কুড়িগ্রামের রৌমারীতে ১’শ ৮০পিচ ইয়াবাসহ একজন গ্রেফতার

একুশে সংবাদ প্রকাশিত: ০৯:০৫ পিএম, ২২ জানুয়ারি, ২০২২
ছবি: একুশে সংবাদ

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় ১’শ ৮০পিচ ইয়াবাসহ শাহ্ আলম (৪২) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নটান পাড়ার তার নিজ বাড়ি থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়। মাদক ব্যবসায়ী শাহ্ আলম উপজেলার সদর ইউনিয়নের পূর্ব নটান পাড়ার মৃত তয়েজ উদ্দিনের ছেলে। 


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শাহ্ আলম দীর্ঘদিন যাবৎ মাদক সেবন ও মাদক ব্যবসার সাথে জড়িত। একাধিক মামলার আসামি শাহ আলম কারো কথা তোয়াক্কা না করে তার মাদক ব্যবসা চালিয়ে আসছিলো। শুক্রবার রাত ৮টার দিকে ইয়াবা কেনাবেচার গোপন সংবাদের ভিত্তিতে রৌমারী থানার এসআই লিটন মিয়া সঙ্গীয় ফোর্সসহ নটানপাড়ায় তার বাড়িতে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শাহ্ আলম পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও পুলিশ তাকে আটক করে ফেলে। অপরজন পালিয়ে যায়।


এ ব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোন্তাছের বিল্লাহ জানান, গ্রেফতারকৃত শাহ্ আলম ও অজ্ঞাত একজনের নামে প্রচলিত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে শনিবার দুপুরে আসামীকে আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।


একুশে সংবাদ/আনোয়ার হোসেন/এইচ আই  

অপরাধ বিভাগের আরো খবর