সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ফরিদপুরে  তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:১১ পিএম, ২৫ এপ্রিল, ২০২৪

ফরিদপুরসহ সারাদেশে চলছে  তীব্র গরম। প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির হচ্ছে না সাধারণ মানুষ। ঠিক সেই সময়ে ফরিদপুরের বোয়ালমারীতে  দোকানদার, ভ্যান চালক, ইজিবাইকচালক ও পথচারীদের মাঝে  বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছেন ফরিদপুর জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও বোয়ালমারী উপজেলার পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো: সেলিমুজ্জামান লিটু। 

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় বোয়ালমারী উপজেলার সোনালী ব্যাংক মোড়, ডাক বাংলা মোড়, থানার মোড়, রাজ প্লাজাসহ শহরের গুরুত্বপূর্ণ এলাকায়   প্রায় ২০০ জন শ্রমিক, দোকানদার,  ও পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন মো: সেলিমুজ্জামান লিটু।

স্থানীয় বাসিন্দা ও পথচারীদের মতে, তীব্র দাবদাহের মধ্যে মো:সেলিমউজ্জামান লিটু  এমন উদ্যোগ প্রশংসনীয়। প্রচন্ড রোদের মধ্যে রাস্তায় চলাচলে মানুষের শরীর থেকে অনেক ঘাম ঝরে। খাবার পানি ও স্যালাইন পান করার ফলে কিছুটা স্বস্তি পাওয়া যাবে। এমন  দুর্যোগে  সেলিমউজ্জামান লিটু   জনগনের পাশে দাঁড়িয়ে মানবিকতার পরিচয় দিয়েছে তা প্রশংসনীয়।

মো: সেলিমুজ্জামান লিটু জানান, তীব্র তাপদাহে জীবিকা নির্বাহে ব্যস্ত খেটে খাওয়া মানুষ। রাস্তার পাশে যে পানি তারা খাচ্ছে তা স্বাস্থ্য সম্মত না এ কারণে তাদের মাঝে বোতল জাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হচ্ছে।  

তিনি আরও জানান, সাধারণ মানুষের মাঝে  ২  শত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করা হয়। এই পানি ও স্যালাইন পেয়ে খুশি সাধারণ মানুষ।

এসময় উপস্থিত ছিলেন, এ সময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক রবিউল, উপজেলা যুবলীগের অহিদ মেম্বার, মিঞা গালিভ, নয়ন বিশ্বাস, উপজেলা যুবলীগের সদস্য ইমরুল চৌধরী প্রমুখ।

 

একুশে সংবাদ/বিএইচ

সারাবাংলা বিভাগের আরো খবর