সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

গজারিয়ায় নারী উদ্যোক্তা সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ১৮ এপ্রিল, ২০২৪

মুন্সীগঞ্জের গজারিয়া নারী উদ্যোক্তা সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ঘটিকায় জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি (নাসিব)-এর মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে উপজেলার বালুয়াকান্দী ইউনিয়ন এর মিয়ামি রেস্টুরেন্টে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে উপজেলার তিন শতাধিক নারী উদ্যোক্তার অংশগ্রহণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত গজারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম।

নাসিব-এর মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপতি মোহাম্মদ আরফিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি ব্যাংক ভবেরচর শাখার ব্যবস্থাপক মুহাম্মদ তানজিমুল ইসলাম, পূবালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও ব্যবস্থাপক মো: আকমল হোসেন, সোনালী ব্যাংকের ব্যবস্থাপক সত্যজিৎ রায়, যমুনা ব্যাংকের ব্যবস্থাপক মো:আফজাল হোসেন, সোনালী ব্যাংকের ম্যানেজার মো: শাহাদাত হোসেনসহ উপজেলার একাধিক ইউনিয়নের সংরক্ষিত ইউপি সদস্য বৃন্দ ও তিন শতাধিক নারী উদ্যোক্তা গণ।

গজারিয়ায় জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির উদ্যোগে নারী উদ্যোক্তা সম্মেলন ২০২৪ইং অনুষ্ঠিত হওয়ার নারীদের জীবন মান উন্নয়নে আরো সহায়ক হবে বলে উদ্যোক্তাদের ধন্যবাদ জানান গজারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম।

এ সময় তিনি আরো বলেন- গত পাঁচ বছর গজারিয়ার নারীদের জীবন মান উন্নয়নে নিরলসভাবে কাজ করেছি, আগামীতেও আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে।

একুশে সংবাদ/এস কে
 

সারাবাংলা বিভাগের আরো খবর