সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

তিতাসে রোজা উপলক্ষে ৪শ‍‍` পরিবারের মাঝে গরুর মাংস বিতরণ করলেন শ্রমিক লীগ নেতা

একুশে সংবাদ প্রকাশিত: ০১:৫৪ পিএম, ২৩ মার্চ, ২০২৪

কুমিল্লার তিতাস উপজেলায় পবিত্র মাহে রমজান উপলক্ষে চারশো দরিদ্র পরিবারের মাঝে গরুর মাংস বিতরণ করলেন নারায়ান্দিয়া ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি ও সৌদি প্রবাসী মো: নুরনবী সরকার।

 

শনিবার (২৩ মার্চ) সকালে উপজেলার নারান্দিয়া ইউনিয়নের দরিদ্র মুসলিম পরিবারগুলোর মাঝে নিজ অর্থায়নে এ মাংস বিতরণ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, তিতাস উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুন্সি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসীন ভূঁইয়া, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক সারোয়ার হোসেন বাবু, উপজেলা যুবলীগের সভাপতি ও কড়িকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল আলম মুরাদ, নারায়ান্দিয়া ইউপি চেয়ারম্যান আরিফুজ্জামান খোকা, সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ও ফরিদ মেম্বার সহ স্থানীয় আ‍‍`লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এবিষয়ে শ্রমিক লীগ নেতা মো. নুরনবী সরকার বলেন, আগের বছরও পবিত্র রমজানে গরীব অসহায় মানুষদের মাঝে গরুর মাংস বিতরণ করেছি তারই ধারাবাহিকতায় এবারের রোজায় ২ লক্ষ টাকায় দুইটি গরু জবাই করে ৪শ‍‍` পরিবারের মাঝে বিতরণ করেছি। আমি সবসময়ই গরীবদের জন্য কিছু করার চেষ্টা করি। মানুষের জন্য আমি কিছু করতে পারলে তৃপ্তি পাই।

 

একুশে সংবাদ/এনএস

সারাবাংলা বিভাগের আরো খবর