সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

পায়ে স্কচটেপ পেঁচিয়ে গাঁজা পাচারের সময় যুবক গ্রেপ্তার

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:০১ পিএম, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অভিনব কৌশলে পায়ে স্কচটেপ দিয়ে গাঁজা বেঁধে পাচারের সময় মোঃ এমরান হোসেন (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে খাঁটিহাতা হাইওয়ে থানার পুলিশ। 

রবিবার (১৮ ফেব্রুয়ারী) বিকালে সরাইল থানাধীন ঢাকা সিলেট মহাসড়কের সাফকো সিএনজি পাম্পের সামনে থেকে গাঁজাসহ তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত এমরান হোসেন লক্ষীপুর জেলার লক্ষীপুর থানার লাহারকান্দি গ্রামের মোঃ ফজলুল হকের ছেলে। 

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আকুল চন্দ্র বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে জানান, রবিবার বিকেলে হাইওয়ে থানার এসআই (নিঃ) মোঃ সালাউদ্দিন মোল্লা সঙ্গীয় ফোর্সসহ  ঢাকা সিলেট মহাসড়কের কুট্টাপাড়া মোড়ে মোবাইল ডিউটি করা কালে গোপন সংবাদ ভিত্তিতে জানতে পারে যে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানাধীন ঢাকা সিলেট মহাসড়কে সাফকো সিএনজি পাম্পের সামনে একজন মাদক পাচারকারী মাদকদ্রব্য গাঁজা নিয়ে ঢাকার উদ্দেশে যাওয়ার জন্য অপেক্ষা করছেন। 

এ সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একজনকে গ্রেপ্তার করি। অভিযানে তার শরীরে তল্লাশি করে পায়ের সাথে স্কচটেপ দিয়ে গাঁজা পেচিয়ে বিশেষ কৌশলে আটকে রাখা ১ কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।

হাইওয়ে পুলিশের মাদক বিরোধী অভিযান আব্যাহত আছে।

 

একুশে সংবাদ/বিএইচ

সারাবাংলা বিভাগের আরো খবর