সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ঠাকুরগাঁওয়ে অসহায় ও ছিন্নমূল মানুষকে ঈদ উপহার দিলেন এমপি পুত্র সাহেদ

একুশে সংবাদ প্রকাশিত: ০৯:৪১ পিএম, ২ এপ্রিল, ২০২৩

বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ভিশন নিয়েছেন তারই বাস্তবায়নের একটি অংশ হিসেবে আমি আমার নিজের জেলা ঠাকুরগাঁওকে স্মার্ট জেলায় পরিণত করার জন্য অবিরত কাজ করে যাচ্ছি।

 

রবিবার (২ এপ্রিল) বিকেলে জেলা শহরের কালেক্টরেট বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে  ৫৪ জন অসহায় ও ছিন্নমূল মানুষের  মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণকালে সাহেদুল ইসলাম সাহেদ এসব কথা বলেন।

 

তিনি বলেন, ঠাকুরগাঁওয়ে বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমগুলোর সাথে আমি নিজেকে সম্পৃক্ত করার চেষ্টা করছি। অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাড়াচ্ছি। বিভিন্ন জায়গায় মানুষের প্রয়োজনে তাদের সহায়তা প্রদানের মাধ্যমে মানুষের উপকার করার চেষ্টা করে আসছি। আমার মূল লক্ষ্য হলো সাধারণ মানুষের পাশে থেকে তাদের সাথে সুখ দু:খ ভাগ করে একি সাথে থাকা। তারই একটি অংশ হিসেবে (ইউএইএআইডি) বাংলাদেশ এমবাসেডর আব্দুল্লা’র একান্ত সহযোগিতায় আজকের এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করছি।

 

তিনি আরো বলেন, তরুণ প্রজন্মদের নিয়ে আমি জনসাধারনের সেবায় নিয়োজিত থেকে ঠাকুরগাঁওকে একটি স্মার্ট ও উন্নয়নশিল জেলা হিসেবে রুপান্তর করতে চাই। তারই ধারাবাহিকতায় আমি কাজ করে যাচ্ছি। এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক নিয়োগপ্রাপ্ত ঠাকুরগাঁওয়ের সাবেক এমপি মরহুম খাদেমুল ইসলাম’র পুত্র মিনিস্টার এন্ড ডেপুটি কনসাল জেনারেল, কনস্যুলেট জেনারেল অব বাংলাদেশ দুবাই সাহেদুল ইসলাম সাহেদ।

 

একুশে সংবাদ/সো.রা.প্রতি/এসএপি

সারাবাংলা বিভাগের আরো খবর