সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

লালপুরে হত্যার উদ্দেশ্যে সাংবাদিকের ওপর হামলা, যুবদল নেতা কারাগারে

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:৩০ পিএম, ৩ মার্চ, ২০২৩

নাটোরের লালপুরে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় গোপালপুর পৌর যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুস সেলিম ভুবন (৩৭) কে কারাগারে পাঠানো হয়েছে।

 

বৃহস্পতিবার (২ মার্চ) দুপুরে নাটোর কোর্টে অভিযুক্ত আব্দুস সেলিম  ভুবনসহ ৩ জন জামিনের আবেদন করলে ভুবনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন নাটোর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মোসলেম উদ্দীন। আর বাকি দুই অভিযুক্ত সৌরভ (১৮) ও আলাল (৩৮) কে জামিন দেন।

 

বিষয়টি নিশ্চিত করেছেন নাটোর কোটের জিয়ারু উপ-পুলিশ পরিদর্শক (এসআই) বেলাল হোসেন।

 

এর আগে, গত ২৩ ফেব্রুয়ারি সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হন লালপুর উপজেলা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক ভোরের আওয়াজ প্রত্রিকার লালপুর প্রতিনিধি আতিকুর রহমান আতিক। এ ঘটনায় তার করা মামলায় গোপালপুর পৌর যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুস সেলিম ভুবনকে প্রধান আসামি করা হয়েছিল।

 

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৩ ফেব্রুয়ারি দুপুরে আতিকুর রহমান মোটরসাইকেলে লালপুর থেকে গোপালপুর রেলগেটের দিকে আসছিলেন। এ সময় নর্থ বেঙ্গর সুগার মিলস হাইস্কুলের নিকট মোটরসাইকেলে গোপালপুর পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মো. আব্দুস সেলিম ভুবন (৩৭) অতর্কিতভাবে বাক নিলে তারা দুর্ঘটনা থেকে কোন রকম বেঁচে যান। এ নিয়ে উভয় পক্ষের বাগবিতণ্ডার পর তা মিমাংসা হয়। এরপর সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে গোপালপুর রেলগেট এলাকায় হান্নানের চায়ের দোকানে আতিকুর রহমান চা খাচ্ছিলেন। এ সময় আব্দুস সেলিম  ভুবনের নেতৃত্বে ৮ থেকে ৯ জন হাতুরি ও লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারপিট করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. জামিলা আক্তার বলেন, গুরুতর রক্তাক্ত অবস্থায় আতিকুর রহমানকে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করে পর্যবেক্ষণে রাখা হয়েছে। হাতুড়ির আঘাতে আহত ব্যক্তির মাথার বাম দিকে ৩টি সেলাই দেওয়া হয়েছে। এছাড়া দুই হাতে ও শরীরের বিভিন্ন জায়গায় রডের আঘাতের চিহ্ন রয়েছে।

 

একুশে সংবাদ/এস.ই.প্রতি/এসএপি

সারাবাংলা বিভাগের আরো খবর