সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ভাবিকে ধর্ষণ, দেবর আটক

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:৪৮ পিএম, ২ মার্চ, ২০২৩

কুমিল্লার তিতাসে আপন বড় ভাইয়ের তালাকপ্রাপ্ত স্ত্রীকে ধর্ষণের অভিযোগে দেবর মোঃ মাইনুদ্দিন (৪৫) কে আটক করেছে থানা পুলিশ। এ ঘটনায় ভিকিটিমের মেয়ে বাদী হয়ে দেবর এর নামে মামলা করেছেন। মামলা নং-০২, তারিখ-০২/০৩/২০২৩ খ্রিঃ।

 

মাইনুদ্দিন উপজেলার মজিদপুর ইউনিয়নের মজিদপুর গ্রামের বাসিন্দা। সে মৃত খুরশিদ বেপারীর সন্তান।

 

জানা যায়, ভিকটিম আটকৃত মাইনুদ্দিনের আপন বড় ভাইয়ের তালাকপ্রাপ্ত স্ত্রী। মাইনুদ্দিনের বড় ভাইয়ের সাথে আজ ৫ বছর হয়েছে তার ডিভোর্স হয়েছে। তবে তারা একই গ্রামে থাকেন এবং পাশাপাশি বাড়ি হওয়াতে একটা সামাজিক সু-সম্পর্ক রয়েছে যার সুবাধে  মাইনুদ্দিন ভিকটিমের বাড়িতে আশা যাওয়া করতেন। আর সেই সুযোগে ২৬ ফেব্রুয়ারি রাতে ভিকটিম আয়েসার বসত ঘরে সেভেন আপ ও পাউরুটির সাথে ঘুমের ঔষধ সেবন করিয়ে তাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ করে থানায় মামলা দায়ের করেন ভিকটিমের মেয়ে রোজিনা আক্তার।

 

এই বিষয়ে তিতাস থানার অফিসার ইন-চার্জ সুধীন চন্দ্র দাস বলেন, অভিযোগ পাওয়ার পর পরই আসামীকে আটক করি এবং ভিকটিমকে কুমেকে ফরেনসিক বিভাগে পরীক্ষার জন্য পাঠাই এবং ডাক্তারের সাথে কথা বলে জানতে পারি সেক্সচুয়াল আলামত রয়েছে। পরে তার বিরুদ্ধে ধারা- ৯ (১) ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ আইনে মামলা রুজু করে আজ বৃহস্পতিবার (২ মার্চ) সকালে জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করেছি।

 

একুশে সংবাদ.কম/সা.হ.প্র/জাহাঙ্গীর

সারাবাংলা বিভাগের আরো খবর