সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

উজিরপুরে নতুন শিকারপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-১৫ জন

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:২০ পিএম, ১৫ ফেব্রুয়ারি, ২০২৩

ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার নতুন শিকারপুর এলাকায় আজ বুধবার পৌনে ১১টায়  দুটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে ঘটনাস্থলে একজন নিহত হয়েছে ও ১৫ জন আহত হয়।

 

গৌরনদী হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বরিশাল হাসপাতালে প্রেরন করেছে।

 

গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার ওসি দায়িত্বপ্রাপ্ত এসআই তমাল জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী সুগন্ধা পরিবহন ঢাকা মেট্রো-ব-১৪-৫৮৩৫, সকালে  ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার নতুন শিকারপুর এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে বরিশাল থেকে ছেড়ে আসা ঢাকাগামী সাকুরা পরিবহন ঢাকা মেট্রো-ব-১১৮৫৬৫ এর সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ফরিদপুর জেলার কালাইয়া মাতুব্বর কান্দি গ্রামের বোরহান উদ্দিন সিকদারের ছেলে কামাল সিকদার(৪২) নামের এক যাত্রী নিহত হন।

 

এছাড়াও  গুরুতর আহত অবস্থায় ১৫ জনকে উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ও বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। উদ্ধার কার্যক্রম পরিচালনা করে গৌরনদী হাইওয়ে থানা পুলিশ,উজিরপুর মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা।

 

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান জানান খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পর্যাপ্ত পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌছে উদ্ধার কার্যক্রম পরিচালনা করা হয়। ঘন্টাব্যাপী যান্ত্রিক গাড়ি চলাচলে যানজেটর দুর্ভোগ সৃষ্টি হয়। পরে ওসি মোঃ কামরুল হাসানের নেতৃত্বে পুলিশের টিম  যানযট মুক্ত করতে সক্ষম হয়।

 

এদিকে খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পরিদর্শন করেন উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারিহা তানজিন, উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম জামাল হোসেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মোঃ হেমায়েত উদ্দিনসহ বিভিন্ন  সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

 

একুশে সংবাদ.কম/শ.ই.প্র/জাহাঙ্গীর

সারাবাংলা বিভাগের আরো খবর