সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

২০ বছর পর টঙ্গী থানা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত

একুশে সংবাদ প্রকাশিত: ০২:২০ পিএম, ৩ ডিসেম্বর, ২০২২

গাজীপুর জেলার টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা শাখা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২২ অনুষ্ঠিত হয়েছে। 

 

প্রায় ২০ বছর পর শুক্রবার (২ ডিসেম্বর) বিকেলে টঙ্গী সরকারি কলেজ মাঠে এই সম্মেলনের আয়োজন করে টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা শাখা আওয়ামী লীগ। সম্মেলনে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা গেছে। টঙ্গীর মাঠে দুই থানার পদপ্রত্যাশীদের তোরণ, পোস্টার ও ফেস্টুনে ছেয়ে গেছে। 

 

টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা শাখা আওয়ামী লীগ, সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মোঃ মতিউর রহমান মতি এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি মন্ডলির সদস্য লে. কর্ণেল (অবঃ) মুহাম্মদ ফারুক খান (এমপি)।

 

বিশেষ অতিথি হিসেবে সম্মেলনে উপস্থিত ছিলেন, ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল (এমপি) ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং গাজীপুর মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

 

সম্মেলনের উদ্বোধক গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এডঃ মোঃ আজমত উল্লা খান। প্রধান বক্তা গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আতাউল্যাহ মন্ডল।

 

এই সম্মেলনের মধ্য দিয়ে নতুন নেতৃত্ব পেতে যাচ্ছেন নেতাকর্মীরা। কারা আসছেন দুই থানার শীর্ষ পদে সেটি জানতে কৌতূহলের শেষ নেই। আর এই কৌতূহল রেখেই সম্মেলন সমাপ্তি হয়েছে।

 

এছাড়াও টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা শাখা আওয়ামী লীগে নেতৃবৃন্দ ও কর্মীরা উপস্থিত ছিলেন। 

 

একুশে সংবাদ/রাফি/বাবু/ বাইজীদ_সা’দ

সারাবাংলা বিভাগের আরো খবর