সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে এবারও বিএনপি প্যানেলের নিরঙ্কুশ জয়

একুশে সংবাদ প্রকাশিত: ০৯:৫১ পিএম, ২৬ নভেম্বর, ২০২২

জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১১ টি পদের মধ্যে সাধারণ সম্পাদকসহ ৯ পদে বিএনপি সমর্থিত প্যানেল নির্বাচিত হয়েছেন। অপরদিকে সভাপতি ও সদস্যসহ আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের ২ জন প্রার্থী নির্বাচিত হয়েছেন।

 

শনিবার (২৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় প্রধান নির্বাচন কমিশনার এ্যাড. আব্দুর রহমান সরকার এ ফলাফল ঘোষনা করেন। এই দিন সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত আইনজীবী ভবনে নির্বাচন অনুষ্ঠিত হয়।

 

ঘোষিত ফলাফল অনুযায়ী সভাপতি পদে আওয়ামী লীগ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী ও মহাজোট ঐক্য পরিষদের নৃপেন-আফজাল প্যানেলের প্রার্থী সভাপতি এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি ও সদস্য এ্যাড. কামরুল হাসান পলাশ নির্বাচিত হয়েছেন।

 

অপরদিকে, বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের তরুণ-শাহীন প্যানেলের সহ-সভাপতি এ্যাড. আইয়ুব আলী, সাধারণ সম্পাদক এ্যাড. শাহনূর রহমান শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. আলমগীর কবির, অর্থ সম্পাদক এ্যাড. একেএম আবু সুফিয়ান পলাশ, গ্রন্থগার, প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাড. রিনাত ফেরদৌসী (রিনি), আপ্যায়ন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এ্যাড. মামুনুর রশিদ-৩, নিরীক্ষা সম্পাদক এ্যাড. আব্দুল মোমিন হামিদুল, সদস্য এ্যাড. নূর-ই আলম সিদ্দিকী ও এ্যাড. গোলাম মওদুদ শাহরিয়ার জয়ী হয়েছেন।

 

১ বৎসর মেয়াদের এ নির্বাচনে মোট ১৯৯ জন ভোটারের মধ্যে ১৯৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

 

একুশে সংবাদ.কম/মা.র.প্র/জাহাঙ্গীর

সারাবাংলা বিভাগের আরো খবর