সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

নিখোঁজের ১৩ দিনেও সন্ধান মেলেনি হাফেজ গোলাম মওলার

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:৪৩ পিএম, ৯ সেপ্টেম্বর, ২০২২

মাদারীপুরের ডাসার উপজেলার কাজী বাকাই ইউনিয়নের ৭নং এর অধিবাসী মরহুম মোঃ এস্কেন্দার আলী তালুকদারের ছেলে হাফেজ গোলাম মাওলা নিখোঁজের ১৩দিন পার হয়ে গেলেও ফিরে আসেনি আপন নীড়ে।এদিকে তার সন্ধান না পেয়ে দিশেহারা প্রায় পুরো পরিবার। গত ২৮শে আগষ্ট থেকে খোঁজ মিলছে না তার।

স্থানীয় ও পারিবারিক সূত্র জানায়,গত ২৮ শে আগষ্ট, রবিবার ডাক্তার দেখানোর কথা বলে ঢাকার উদ্দেশ্যে বের হন বাসা থেকে। এরপর দিন পেরিয়ে রাত গড়ালেও ফিরে আসেননি পরিবারের নিকট। হয়তো বা আত্মীয়-স্বজনদের বাসায় গিয়েছেন এমন ধারণা করেন তারা। অপেক্ষার প্রহর গুনতে থাকে পরিবারের সদস্যরা। অতঃপর কয়েকদিন-রাত অতিবাহিত হওয়ার পরও ফিরে না আসায় তার ব্যবহৃত মোবাইল নাম্বারে একাধিকবার যোগাযোগ এর চেষ্টা করা হলেও ব্যার্থ হন তারা। তাদের ধারণা,কোনো দুর্ঘটনার কবলে পরে নিখোঁজ রয়েছেন হা.গোলাম মওলা।

উপায়ান্তর না পেয়ে অবশেষে প্রশাসনের শরনাপন্ন হন গোলাম মওলার বড় ভাই সরোয়ার হোসেন তালুকদার। নিখোঁজ এর কথা উল্লেখ করে ডাসার থানায় সাধারণ ডায়েরি অন্তর্ভূক্ত কর হয়।

নিখোঁজ ওই ব্যক্তির বড় ভাই সরোয়ার হোসেন তালুকদার  "একুশে সংবাদ " এর মাদারীপুর জেলা প্রতিনিধি সাংবাদিক নাজমুল হাসানকে বলেন,"আমরা সব আত্মীয়-স্বজনদের বাসায়  খোঁজ নিয়েও তার সন্ধান পাচ্ছি না।তার ব্যবহৃত মোবাইল নাম্বারগুলোও বন্ধ পাওয়া যাচ্ছে।সন্ধান পাওয়ার প্রচেষ্টা চালাচ্ছি।প্রশাসনের সহায়তা পেতে ডাসার থানায় জিডি করা হয়েছে।কোনো সহৃদয়বান ব্যাক্তি তার সন্ধান পেলে আমাদেরকে জানাবেন এই আশাবাদ ব্যক্ত করি।

একুশে সংবাদ/এসএপি/

সারাবাংলা বিভাগের আরো খবর