সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

দাউদকান্দিতে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহত

একুশে সংবাদ প্রকাশিত: ০৮:০৪ পিএম, ১৬ মে, ২০২২

 

 

কুমিল্লার দাউদকান্দিতে দৈনিক মানবজমিন পত্রিকার প্রতিনিধি সাংবাদিক মোক্তার হোসেন এর উপর সন্ত্রাসী হামলা হয়েছে। এ সময় সন্ত্রাসীরা তাকে এলোপাথারি পিটিয়ে মারাত্মক জখম করে।

 

সোমবার  (১৬ মে) দুপুর আনুমানিক ৩টার সময় দাউদকান্দি উপজেলার বিয়াম ল্যাবরেটরি স্কুল গেইটের সামনে অতর্কিত এ হামলার ঘটনা ঘটে। হামলার পর সন্ত্রাসীরা পালিয়ে যায়। মনে করা হচ্ছে- সংবাদ প্রকাশের জের ধরেই এ হামলার ঘটনা ঘটেছে।

 

সাংবাদিক মোক্তার হোসেনকে প্রাথমিক চিকিৎসার জন‍্য স্থানীয় এ‍্যাপেলো প্লাস হাসপাতালে নেওয়া হলে তাকে উন্নত চিকিৎসার জন‍্য গৌরীপুর সরকারী হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক গণমাধ‍্যম কর্মীরা হাসপাতালে ছুটে আসেন। তারা সাংবাদিক এর উপর বর্বরোচিত এ হামলার তীব্র নিন্দা জানান। পাশাপাশি  হামলায় জড়িত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবীও  করেন।

 

খবর পেয়ে কুমিল্লার সিনিয়র সহকারি পুলিশ সুপার (দাউদকান্দি-চান্দিনা সার্কেল) মোঃ ফয়েজ ইকবাল হাসপাতালে তাকে দেখতে আসেন।

 

তিনি বলেন এ ঘটনার সাথে যারাই জড়িত থাকুক সিসি ক্যামেরার ফুটেজ দেখে হামলাকারীদের সনাক্ত করে তাদের  বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী  গুরুতর আহত হওয়া সাংবাদিক মোক্তার হোসেন কে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে দেখতে আসেন এবং তার সকল চিকিৎসার দায়িত্ব নেন। তিনি এ হামলার ঘটনার সাথে জড়িতদের কঠোর শাস্তির দাবি করেন।

 

একুশে সংবাদ.কম/ক.চ.জা.হা

সারাবাংলা বিভাগের আরো খবর