সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

৫৬ টি পাসপোর্টসহ এক প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব

একুশে সংবাদ প্রকাশিত: ১২:১৮ পিএম, ৩০ জুলাই, ২০২১

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার  জাগিরপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ৫৬ টি পাসপোর্ট সহ বিভিন্ন অনৈতিককাজে জড়িত এক প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব-১৫। এসময় ৩ টি এনআইডি নগদ ৪ লাখ ৭৫ হাজার ৭শ নগদ টাকা উদ্ধার করেছে। 

আটক মোঃ আব্দুর রহমান (২৩) ঈদগাঁও উপজেলার জাগিরপাড়া এলাকার ১নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ ইদ্রিসের ছেলে।

২৮ জুলাই রাত ৮ টার দিকে অভিযান চালিয়ে র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল তাকে আটক করে। 

কক্সবাজার র‌্যাব-১৫ সুত্রে জানা গেছে,  গোপন সংবাদের ভিত্তিতে ঈদগাঁও থানাধীন জাগিরপাড়া ১ নং ওয়ার্ডের তৈয়ব তাহেরের বাড়িতে র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল অভিযান পরিচালনা করে। এ সময় তার বসতঘর তল্লাশী করে ৫৬ টি ভিন্ন নামের বাংলাদেশী পাসপোর্ট, ৩ টি ভিন্ন নামের জাতীয় পরিচয়পত্র, ৩ টি সীলমোহর, ৪ টি ব্যাংক চেক এবং নগদ ৪,৯৫,৭০০ টাকা উদ্ধার করে। 

অভিযানে মোঃ আব্দুর রহমান (২৩), পিতা- মোঃ ইদ্রিস, জাগির পাড়া, ১নং ওয়ার্ড, ঈদগাঁওকে ধৃত করে এবং সহযোগী আসামী ১। মোঃ তৈয়ব তাহের (৩৫), ২। মোঃ শুআইব (৩৩), উভয় পিতা- মোঃ ইদ্রিস, জাগির পাড়া, ১নং ওয়ার্ড, ঈদগাঁও, কক্সবাজার কৌশলে পালিয়ে যায়। 

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার, সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশনস্) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, জিজ্ঞাসাবাদে ধৃত আসামী স্বীকার করে পলাতক আসামীদের সহযোগীতায় সে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন পাসপোর্ট, এনআইডি ও নকল সীলমোহর নিজ হেফাজতে রেখে বিভিন্ন অনৈতিক কাজ সম্পাদন করতো।

গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ঈদগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে।


একুশে সংবাদ/শাহাদত/প

সারাবাংলা বিভাগের আরো খবর