সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

কক্সবাজারে কলেজ ছাত্রের লাশ উদ্ধার, শোকার্ত মানুষের ঢল 

একুশে সংবাদ প্রকাশিত: ১০:৫৩ এএম, ৩০ জুলাই, ২০২১

কক্সবাজার সদরের খুরুশকুল ডেইলপাড়া থেকে উদ্ধার হওয়া নুরুল হুদার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। এতে শোকার্ত মানুষের ঢল নামে।

নিহত নুরুল হুদা (লালু) পেচাঁরঘোনা এলাকার মনিরুল হকের ছেলে ও রামু সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্র বলে জানা গেছে। 

বৃহস্পতিবার (২৯ জুলাই) আছর নামাজের পর মধ্যম ডেইল পাড়াস্থ  সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।

জানাযা নামাজে বক্তব্যে রাখেন, খুরুশকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.জসিম উদ্দিন, সাবেক চেয়ারম্যান সুবেদার আব্দুল মাবুদ, সাবেক চেয়ারম্যান মাষ্টার আব্দুর রহিম ও ডেইলপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। 

এতে বক্তারা বলেন, অবিলম্বে নুরুল হুদা হত্যাকারীদের শনাক্ত করে তাদের আইনের আওতায় আনতে  পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। তারা ঘাতকদের কঠিন থেকে কঠিনতর শাস্তি দাবী করেন, যাতে অন্য কেউ এমন নিমর্ম ঘটনা করার সাহস না করে এবং এমন শাস্তি দেওয়া হোক যা খুরুশকুল বাসীর কাছে দৃষ্টান্ত হয়ে থাকবে।

নিহত নুরুল হুদার চাচা জহির জানান, বুধবার রাত ১২ টার দিকে তাদের নিজস্ব টমটমের গ্যারেজ বন্ধ করে বাড়িতে ফেরার পথে অজ্ঞাতনামা যুবকরা তাকে তুলে নিয়ে যায় বলে জানা গেছে। পরে খবর পেয়ে গিয়ে দেখি সে অজ্ঞান অবস্থায় পড়ে আছে। পরে তাকে সদর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা তাকে মৃত ঘোষনা করে। 

এ ঘটনায় নুরুল হুদাকে পরিবহণ করা টমটম চালককে সন্দেহভাজন হিসাবে পুলিশ হেফাজতে নিয়েছে বলে নিহতের পরিবার সুত্রে জানা গেছে।


একুশে সংবাদ/শাহাদত/প

সারাবাংলা বিভাগের আরো খবর