সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বঙ্গবন্ধুর আদর্শ যদি লালন করি দেশের মানুষ আর কষ্টে থাকবে না -নিখিল

একুশে সংবাদ প্রকাশিত: ০৮:২৭ পিএম, ২৪ ফেব্রুয়ারি, ২০২১

বাংলাদেশ যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, আমাদের শত্রু আমরা নিজেরাই। আমাদের কারনেই নৌকা হেরে যায়। বঙ্গবন্ধুর আদর্শ যদি লালন করি দেশের মানুষ আর কষ্ট পাবে না। 

শেখ হাসিনার পরিবারকে নৃশংসভাবে হত্যা করার পরও তিনি মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন। দেশের উন্নয়ন করে যাচ্ছেন। সেজন্যই তিনি মানবতার জননী উপাধি পেয়েছেন। আগামী ২৮ ফেব্রুয়ার রায়পুর পৌর নির্বাচনে  মরন কামড় দিয়ে হলেও নৌকা উপহার দিবে যুবলীগ।

 সবাই যদি একতাবদ্ধ থাকে তাহলেই তরুন এ মেয়র নির্বাচিত হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ভৃমিকা রাখতে পারবে।-প্রতিদ্বন্ধি অপশক্তি বিএনপি-জামায়াত দেশকে ধ্বংস করার নতুন ষড়যন্ত্রে মেতেছে। দেশ রক্ষায় এদের শক্ত হাতে প্রতিহত করতে হবে।।

বুধবার (২৪ ফেব্রুয়ারী) বিকেলে আসন্ন রায়পুর পৌরসভার নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগের মনোনীত প্রার্থীর সমর্থনে লক্ষ্মীপুর জেলা যুবলীগ কর্তৃক আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

জেলা যুবলীগ সভাপতি একে এম সালাহ উদ্দিন টিপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: নোমান এর পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা আ'লীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারন সম্পাদক এড: নুর উদ্দিন চৌধুরী নয়ন, কেন্দ্রীয় যুবলীগ নেতা মোহাম্মদ আলী খোকন, হাবিবুর রহমান পবন,মন্জুর আলম শাহীন, মোয়াজ্জেম হোসেন, এডভোকেট মুক্তার হোসেন, সামছুল ইসলাম পাটোয়ারী ও রায়পুর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাটসহ দলীয় নেতৃবৃন্দ। এর আগে দুপুরে জেলা যুবলীগ কার্যালয়ে দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরন করেন তিনি।

একুশে সংবাদ/র.ই/আ

সারাবাংলা বিভাগের আরো খবর