সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

একজনকে বাঁচাতে গিয়ে পলকে ঝরে গেলো ১০ প্রাণ

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৪০ পিএম, ১০ ফেব্রুয়ারি, ২০২১

ঝিনাইদহের কালীগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নারী-পুরুষ-শিশুসহ ১০ জন নিহত হয়েছেন। আহত হয়েছে কমপক্ষে ৩৫ জন। প্রাথমিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। আহতদের যশোর ও ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার বিকাল ৩টার দিকে  কালীগঞ্জ উপজেলার বারবাজার এলাকার একটি পেট্রোল পাম্পের কাছে এ দুর্ঘটনা কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

তিনি জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে দশজনের লাশ উদ্ধার করা হয়েছে। এখনও উদ্ধারকাজ চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার জে কে পরিবহনের একটি বাসযাত্রী কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। বাসটি বারোবাজার পার হয়ে আমজাদ আলী ফিলিং স্টেশনের সামনে পৌঁছলে রাস্তার ওপর থাকা যাত্রীকে বাঁচাতে গিয়ে ব্রেক করে। এতে বাসটি উল্টে রাস্তার ওপর পড়ে যায়। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক বাসের মাঝামাঝি সজোরে ধাক্কা দেয়। এতে যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর আড়াআড়ি হয়ে উল্টে পড়ে এবং ঘটনাস্থলেই ১০ জন প্রাণ হারান।

কালীগঞ্জ দমকল বাহিনীর স্টেশন অফিসার মামুনুর রশিদ বলেন, ‘আমরা ঘটনাস্থলে পৌঁছে দেখি বাসটি (ঢাকা-মেট্রো-গ-১১০২১৪) রাস্তার ওপর উল্টে পড়ে আছে। সেখান থেকে ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া আহতদের যশোর ও কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়।’

একুশেসংবাদ/অমৃ

সারাবাংলা বিভাগের আরো খবর