সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

রাজধানীতে ভিক্টর পরিবহনের চাপায় প্রাণ গেল শিক্ষার্থীর

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৫১ পিএম, ১৩ জুলাই, ২০২৩
ফাইল ছবি

রাজধানীর হাতিরঝিল এলাকার মহানগর প্রজেক্ট চেকপোস্টে বাসচাপায় এক কলেজ শিক্ষার্থী প্রাণ হারিয়েছেন। বৃহস্পতিবার (১৩ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে ভিক্টর পরিবহনের একটি বাস ওই শিক্ষার্থীকে চাপা দেয় বলে জানা গেছে।

 

নিহত শিক্ষার্থীর নাম জাহিদ হাসান (২৪)। তার গ্রামের বাড়ি মুন্সীগঞ্জের গজারিয়ার ভবেরচর গ্রামে। তার বাবার নাম মোদাচ্ছের আলী। তিনি পরিবারের সঙ্গে ডেমরা স্টাফ কোয়ার্টারে থাকতেন।

 

শিক্ষার্থীর বড় ভাই ইমরান হোসেন জানান, জাহিদকে নিয়ে বিকেলে বাসা থেকে হাতিরঝিলের পুলিশ প্লাজায় যাচ্ছিলেন। রামপুরা ব্রিজের পাশে মহানগর প্রজেক্ট চেকপোস্টের সামনে ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে চাপা দেয়। এতে জাহিদ গুরুতর আহত হন। সঙ্গে সঙ্গে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

তিনি আরও জানান, জাহিদ মিরপুর বাঙলা কলেজে অনার্স ফাইনাল ইয়ারে পড়তেন। তবে সম্প্রতি অনলাইনে চীনের একটি বিশ্ববিদ্যালয়ে বিএসসি মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে দ্বিতীয় বর্ষে অনলাইনে ক্লাস করছিলেন। আগামী ২৫ আগস্টের আগেই তার চীনে যাওয়ার কথা ছিল।

 

হাতিরঝিল থানার ডিউটি অফিসার এসআই শারমিন আক্তার ইভা জানান, মহানগর চেকপোস্টের পাশে ভিক্টর বাসের ধাক্কায় কলেজ ছাত্র প্রাণ হারিয়েছেন। ঘটনার পরপরই বাসটি জব্দ করা হয়েছে।

 

একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা

রাজধানী বিভাগের আরো খবর