সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ঢাকা কলেজের পুকুরে ডুবে বনশ্রী আইডিয়াল কলেজ শিক্ষার্থীর মৃত্যু

একুশে সংবাদ প্রকাশিত: ০১:২২ পিএম, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

রাজধানীর ঢাকা কলেজের পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে রাশেদুল হাসান ইমন (২০) নামে বনশ্রী আইডিয়াল কলেজের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

 

গতকাল (মঙ্গলবার) সন্ধ্যায় এই ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে খেলাধুলা শেষে বন্ধুদের মিলে গোসল করতে নামে এই শিক্ষার্থী কিছুক্ষণ পরে বন্ধুরা খেয়াল করে তার বন্ধুকে পাওয়া যাচ্ছে না ফলে তারা পানিতে খোঁজাখুঁজি শুরু করে। প্রায় ৩০ মিনিট পর তারা এই শিক্ষার্থীকে পানির নিচে খুঁজে পায়।

 

ওই শিক্ষার্থীকে হাসপাতালে নিয়ে আসা ঢাকা কলেজের শিক্ষার্থী নাজমুল হুদা নুর বলেন, আমরা ঢাকা কলেজের কেন্দ্রীয় মাঠে খেলা শেষে ফিরে আসছিলাম। তখন একজন এসে বলে আমাদের বন্ধু ইমন পুকুরে ডুবে গেছে। পরে আমরা বেশ কয়েকজন শিক্ষার্থী পুকুরে ডুব দিয়ে অনেকক্ষণ খোঁজাখুঁজি করি কিন্তু তাকে পাওয়া যায় না। পরে আমরা আবারও বেশ কয়েকজন পানিতে খোঁজাখুঁজির পর তাকে ডুবন্ত অবস্থায় তুলে আনি। এরপর প্রিন্সিপাল স্যারের গাড়িতে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। 

 

খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন রাশেদুল হাসান ইমনের বড় ভাই মাহমুদুল হাসান। তিনি বলেন, আমার ভাই বনশ্রী আইডিয়াল কলেজ থেকে এসএসসি পাস করেছে। কার সাথে কী কারণে ঢাকা কলেজ গিয়েছিল সে বিষয়টি বলতে পারছি না। 

 

ঢাকাতে তারা বনশ্রীতে থাকতেন এবং তাদের গ্রামের বাড়ি ফেনীর ছাগলনাইয়াতে বলেও জানান মাহমুদুল। তাদের বাবার নাম মো. শহিদুল্লাহ।

 

নিউ মার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম বলেন, মরদেহটি হাসপাতালে জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। ইমনের সাথে থাকা চার বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। ঢাকা মেডিকেলে তার বড় ভাই মাহমুদুল হাসান এসেছেন। তদন্ত চলছে। আমরা বিস্তারিত জানার চেষ্টা করছি।

 

একুশে সংবাদ/স ক  

ক্যাম্পাস বিভাগের আরো খবর