সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সোহরাওয়ার্দী কলেজস্থ কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে হৃদয় ও সোহেল

একুশে সংবাদ প্রকাশিত: ১০:১৪ পিএম, ৭ জুন, ২০২৩

আগামী ১ বছরের জন্য রাজধানীর সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজস্থ কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নবগঠিত কমিটির ঘোষণাপত্রে সাক্ষর করেন কুষ্টিয়া জেলা কল্যাণ পরিষদের উপদেষ্টাগণ।

 

সোমবার (৫ জুন) ঘোষিত এ কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি অত্র কলেজের শিক্ষার্থী হৃদয় আহমেদ ও সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা।

 

সহ সভাপতি পদে আছেন মোঃ সাবজাদ হুসাইন, সালমা আক্তার ফারিয়া ও ওমর ফারুক এবং যুগ্ন সাধারণ সম্পাদক রনি আহমেদ ও তুষার সিদ্দিক আসিফ।

 

এছাড়াও নবঘোষিত এ কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ সোহানুর রহমান, প্লাবন ইসলাম, রাফাত আহমেদ, ইমতিয়াজ উদ্দিন ও আকাশ পাত্র এবং দপ্তর সম্পাদক সাদমান রুদ্র, উপ দপ্তর সম্পাদক পার্থ বিশ্বাস, প্রচার সম্পাদক হোসেন সোহরাব, উপ প্রচার সম্পাদক শামিম আহমেদ,  ছাত্রী বিষয়ক সম্পাদক কৃষ্ণা বিশ্বাস।

 

নবগঠিত এ সমিতিটির সভাপতি হৃদয় আহমেদ বলেন, "ক্যাম্পাসে বিভিন্ন  জেলার জন্য ছাত্র সংগঠন থাকলেও পূর্বে ছিল না কুষ্টিয়া জেলার জন্য কোনো ছাত্র সংগঠন।   তাই দীর্ঘদিন ধরে একটা ইচ্ছা ছিল যে আমার জেলা থেকে আগত সকল ছাত্র-ছাত্রীদের জন্য কিছু করার এবং এই লক্ষ্যেই যাত্রা শুরু করলো কুষ্টিয়া জেলা ছাত্র কল্যাণ পরিষদ। আশা করি এই সংগঠনের মাধ্যমে কুষ্টিয়া থেকে আগত ছাত্র-ছাত্রীরা সর্বাত্মক সহযোগিতা পাবে।"

 

একুশে সংবাদ/প.আ.প্র/জাহা

ক্যাম্পাস বিভাগের আরো খবর