সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

কবি নজরুল কলেজের বরগুনা জেলা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি বাপ্পি, সম্পাদক রাসেল

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:৫৪ পিএম, ৪ এপ্রিল, ২০২৩

কবি নজরুল সরকারি কলেজের বরগুনা জেলা ছাত্র কল্যাণ পরিষদের কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি হয়েছেন দর্শন বিভাগের শিক্ষার্থী ফেরদৌস বাপ্পী রিয়াদ ও সাধারণ সম্পাদক হয়েছেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মৃধা রাসেল রেজা।

 

সোমবার (৩ এপ্রিল) বরগুনা জেলা ছাত্র কল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা এডভোকেট মোঃ গোলাম কিবরীয়া শামীম ও উপদেষ্টা এনামুল হক মিরাজ সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এক বছরের জন্য ১৫ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

 

কমিটির সহ-সভাপতি হয়েছেন কামরুল হাসান, রাজ্জাক শাওন, মাহাবুবা মল্লিক জেরিন ও মোঃ নুরল্লাহ। কমিটির অন্যান্য সদস্যরা হলেন যুগ্ম-সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন সাদ, সফিকুল ইসলাম, মোঃ সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক গোলাম মাওলা প্রিন্স, তন্ময় হাসান নাঈম, রাতুল হাসান ওভি, ছাত্রী বিষয়ক সম্পাদক আজনোভা আলম ওর্য়াদা, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক মাকসুদা খান মৌরী, দপ্তর সম্পাদক আল মামুন।


কমিটিতে উপদেষ্টা হয়েছেন এ্যাডভোকেট মোঃ গোলাম কিবরীয়া শামীম, মোঃ এনামুল হক মিরাজ, ইমাম হোসাইন সিয়াম এবং সজীব মিত্র।

 

সভাপতি ফেরদৌস বাপ্পী রিয়াদ বলেন, আমাদের সংগঠনের মাধ্যমে উপকূলীয় জেলা বরগুনা থেকে আগত কবি নজরুল সরকারি কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীদের মধ্যে একটি বন্ধন সৃষ্টি করতে চাই। অনেক শিক্ষার্থী রয়েছেন যারা আবাসন সহ বিভিন্ন সমস্যার সম্মুখীন হন। তাদের পাশে থেকে সেই সমস্যার সমাধান করা সহ সকল শিক্ষাথীদের নিয়েই আমরা কাজ করতে চাই।

 

একুশে সংবাদ.কম/বি.এস

ক্যাম্পাস বিভাগের আরো খবর