সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বশেমুরবিপ্রবির সিলেট বিভাগীয় এসোসিয়েশনের নেতৃত্বে রাকিব-দিহান

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:১৫ পিএম, ২৭ জানুয়ারি, ২০২৩

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন ‍‍` সিলেট বিভাগীয় ছাত্র কল্যাণ সমিতির’ নতুন কমিটি গঠন করা হয়েছে।

 

নবগঠিত কমিটির সভাপতি ইএসডি বিভাগের শিক্ষার্থী রাকিব মিয়া ও সাধারণ সম্পাদক সিএসই বিভাগের শিক্ষার্থী আল রহিম দিহান।

 

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) উপদেষ্টামন্ডলি ও সাবেক সভাপতি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেয়া হয়।

 

কমিটিতে অন্যান্যরা হলেন, সহ-সভাপতি হিসেবে আশিকুর রহমান, সৈকত বিশ্বাস, নুরুল ইসলাম উজ্জ্বল, ফজলে রাব্বি ফাহিম, মোনতাসিম বিল্লাহ, হাসিবুল ইসলাম আশিক বাপন পাল, খন্দকার সিদরাতুল মুনতাহা, মোনতাসির আহমেদ তন্ময়, যুগ্ম-সাধারন সম্পাদক হিসেবে খাদিজা জাহান তান্নি, জুনেদ আহমেদ, রুপন ইসলাম শুভ, এমরোজ আহমেদ, নোমান আহমেদ, অনিক চৌধুরী তপু, দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক হিসেবে অপূর্ব সূত্রধর, জিহাদ হাসান, পার্থ সিংহা, অর্থ সম্পাদক হিসেবে চয়ন কুমার দাস, উপ-অর্থ বিষয়ক সম্পাদক অনিক দে, অর্ণব দে, প্রচার সম্পাদক বিপ্লব চক্রবর্তী, উপ-প্রচার বিষয়ক সম্পাদক মুশফিকুর রহমান ও নিরোজ সূত্রধর নিলয়, দপ্তর সম্পাদক তারেক আহমেদ, অরুপ রয়, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাফিকুর রহমান, উপ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোস্তাক আহমেদ, ছাত্র-বিষয়ক সম্পাদক মারুফ আহমেদ রাহাত, উপ-ছাত্র বিষয়ক সম্পাদক সুফিয়ান আহমেদ মাহিন, ছাত্রী বিষয়ক সম্পাদক মুক্তা ফেরদৌস, ধর্মবিষয়ক সম্পাদক রাজিব আহমেদ, উপ-ধর্মবিষয়ক সম্পাদক কুমার জয়, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাদমান সাকিব, আপ্যায়ন বিষয়ক সম্পাদক দিপু তালুকদার, উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক তোফায়েল আহযেদ, ক্রিয়া বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান সজল, উপ-ক্রিয়া বিষয়ক সম্পাদক রেজোয়ান আরিফ, বিজ্ঞান ও গবেষণা বিষয়ক সম্পাদক কাজী ফিরোজ, উপ-বিজ্ঞান ও গবেষণা বিষয়ক সম্পাদক আরিফ আহমেদ,পরিবেশ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক দীদারুল ইসলাম, উপ-পরিবেশ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক তাহমিদুর রহমান, প্রকাশনা বিষয়ক সম্পাদক সোহেল আহমেদ, তায়োহিদ তাসবির, সমাজ-সেবা বিষয়ক সম্পাদক বিশ্বরূপ মল্লিক, উপ-সমাজ-সেবা বিষয়ক সম্পাদক আল-আমিন।

 

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে মোকাব্বির আহমেদ তামিম, মাহবুবুর রহমান, হাসান রাহী, মাসুদা ইয়াসমিন, আশরাফুল হক মুবিন, মাহদী হাসান তাহমীদ, শাহরিয়ার হোসেন অভি।

 

 নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক আল রহিম দিহান বলেন, আমাদের এসোসিয়েশন প্রতিটি সদস্য অত্যন্ত পরিশ্রমী। আমরা সবাই একত্রিত হয়ে এই বিশ্ববিদ্যালয়ে এই এসোসিয়েশন কে সুন্দর একটি সংগঠনে পরিনত করেছি। যেহেতু এটা ছাত্র সংগঠন তাই ছাত্র-ছাত্রীদের সহযোগিতা করাই আমাদের প্রথম লক্ষ্য। কিন্তু, সামাজিকভাবে ও আমরা সবসময় কাজ করে যাচ্ছি। গতবছর বন্যায় সময় আমাদের এসোসিয়েশন পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের থেকে ২ লক্ষ টাকার ত্রাণ দিয়ে বিশ্ববিদ্যালয়কে রিপ্রেজেন্ট করতে পেরেছি, এটা আমাদের জন্য অনেকটা সাফল্যের। ভবিষ্যতেও এটা অব্যাহত থাকবে।

একুশে সংবাদ.কম/সা.উ.মু.প্রতি/সা’দ

ক্যাম্পাস বিভাগের আরো খবর