সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ডিআইইউ সমাজবিজ্ঞান বিভাগের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:৫১ পিএম, ১৪ জানুয়ারি, ২০২৩

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ডিআইইউ) সমাজবিজ্ঞান বিভাগের ৪৩তম (২য় শিফট),৩৪তম ব্যাচ (এমএসএস-১বছর) ও ২১তম ব্যাচের (এমএসএস-২ বছর) ব্যাচের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (১৩ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের অডিটোরিয়ামে ওরিয়েন্টেশন প্রোগ্রামটি অনুষ্ঠিত হয়।

 

সমাজবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক জমশেদুর রহমানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য  অধ্যাপক ড. গণেশচন্দ্র সাহা।

 

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের  রেজিস্ট্রার অধ্যাপক মোঃ রফিকুল ইসলাম, অতিরিক্ত রেজিস্ট্রার অধ্যাপক মোঃ শাহ আলম চৌধুরী ও সহযোগী অধ্যাপক শওকত আলী (যুগ্ম পরিচালক)।

 

আরও উপস্থিত ছিলেন সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক  তাহমিনা খান,সহযোগী অধ্যাপক আব্দুর রহিম মোল্লা, সহকারী অধ্যাপক তানজিলা শবনম, প্রভাষক ড.শামীম হামিদী,তাফহিমুল ইসলাম, মোঃ তৌহিদুজ্জামান,বুশরা ইসলাম, শিমুল বিশ্বাস, মোঃ সোহেল রানা(খণ্ডকালীন) ও ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) নাজমা সুলতানাসহ  সমাজবিজ্ঞান বিভাগের নবাগত ও বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা।

 

ওরিয়েন্টেশন প্রোগ্রামে অতিথিবৃন্দ ও শিক্ষকমণ্ডলী নবীনদের উদ্দেশ্য বিভিন্ন দিকনির্দেশনা, অনুপ্রেরণামুলক ও বিশ্ববিদ্যালয়ের নিয়ম-কানুন তুলে ধরেন।

 

প্রোগ্রাম শেষে বিশ্ববিদ্যালয়ের হিসাব শাখা,পরীক্ষা নিয়ন্ত্রকের কার্যালয় ও সমৃদ্ধ লাইব্রেরি পরিদর্শন করা হয়।

 

একুশে সংবাদ/রে.হ.রি.প্রতি/এসএপি

ক্যাম্পাস বিভাগের আরো খবর