সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ডিআইইউ পুরকৌশল বিভাগের বিদায়ী শিক্ষার্থীদের ফেয়ারওয়েল অনুষ্ঠিত

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:৫৯ পিএম, ৪ নভেম্বর, ২০২২

ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) এর পুরকৌশল বিভাগের ৯ম (১ম শিফট) এবং ২৫তম (শিফট) ব্যাচের শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে ফেয়ারওয়েল অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

 

শুক্রবার (৪ নভেম্বর) ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সেমিনার কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডিআইইউ এর উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলাম এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন পুরকৌশল বিভাগের বিভাগীয় প্রধান মো. সাজ্জাদ আহমেদ শোভন ইসলাম। এছাড়াও পুরকৌশল বিভাগের সকল শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

 

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলাম বলেন “সিভিল ইঞ্জিনিয়ারদের ভূমিকা সারাবিশ্বে সমাদৃত। কর্মক্ষেত্রে এখন থেকে তোমরা ডিআইইউ প্রতিনিধিত্ব করবে। তাই তোমাদেরকে কাজের প্রতি আন্তরিক হতে হবে। কাজের মাধ্যমে উৎকর্ষ সাধন করেই ডিআইইউ সুনাম অক্ষুন্ন রাখতে হবে। সেই সাথে তিনি দেশের বাহিরে বিভিন্ন উন্নত দেশে উচ্চ শিক্ষা নিয়ে শিক্ষার্থীদের দিক নির্দেশনা দেন এবং পাশাপাশি ইংরেজি ভাষা সহ বিভিন্ন দেশের ভাষা শিখার প্রতি গুরুত্বারুপ করেন।

 

পরে বিদায়ী ব্যাচের ছাত্র-ছাত্রীদের হাতে ভাইস চ্যান্সেলর সম্মাননা স্মারক তুলে দেন। এরপর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের কর্মসূচী শেষ হয়।

 

একুশে সংবাদ/রে.হ.রি.প্রতি/পলাশ

ক্যাম্পাস বিভাগের আরো খবর