সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ক্লাব সতীর্থদের নিয়ে পর্তুগালে যাচ্ছেন রোনালদো

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:৩৫ পিএম, ২ জুন, ২০২৩

চলতি মৌসুমের জানিয়ারিতে সৌদি ক্লাব আল নাসরের যোগ দেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তবে সেখানে প্রথম মৌসুম শেষ করেন ট্রফি ছাড়া। ফলে সেই ব্যর্থতা কাটিয়ে আগামী মৌসুম সুন্দর করে শুরু করতে চায় ক্লাবটি। সেজন্য নানা পরিকল্পনা করেছে ক্লাবটি।  


নতুন মৌসুমে সুন্দর করার লক্ষ্যেই আগামী জুলাইয়ে রোনালদোর দেশ পর্তুগালে ক্যাম্প করার প্রস্তুতি নিচ্ছে তারা। আল নাসর এক বিবৃতিতে জানিয়েছে, আগামী ৩-২১ জুলাই পর্তুগালে গ্রীষ্মকালীন ক্যাম্প অনুষ্ঠিত হবে।


এছাড়া জাপান সফরের মাধ্যমে মৌসুমের প্রাক প্রস্তুতি শেষ করবে রোনালদোরা। জানা গেছে, জাপান সফরে পিএসজি ও ইন্টার মিলানের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে আল নাসর।  

 

চলতি মৌসুমে লিগে ১৬ ম্যাচ খেলে রোনালদো গোল করেন ১৪টি। লিগে দ্বিতীয় হওয়া নাসর এই মৌসুমে অন্য ট্রফিও জিততে পারেন। মাঝে এর মধ্যেই গুঞ্জন উঠেছিল, আল নাসর থেকে ইউরোপে ফেরার পথ খুঁজছেন রোনালদো। সৌদি আরব ‘আধুনিক সমাজ থেকে অনেক পিছিয়ে’ এমনটাই নাকি মনে করেন এই পর্তুগিজ তারকা। 

 

কিন্তু সৌদি প্রো লিগকে দেওয়া সাম্প্রতিক এক সাক্ষাৎকারে রোনালদো এসব গুঞ্জন উড়িয়ে দিয়েছেন। আগামী মৌসুমেও আল নাসরে খেলার বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।
 

একুশে সংবাদ.কম/সম 

খেলাধুলা বিভাগের আরো খবর