সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ভক্তকে বিয়ে করলেন মহিলা টেনিস তারকা

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:২৭ পিএম, ৩১ মে, ২০২৩

নিছক অনুরাগী হিসেবে সেলফি তুলতে চেয়েছিলেন প্রাক্তন উইম্বলডন চ্যাম্পিয়ন তারকার সঙ্গে। শেষমেশ সেই ভক্তকেই বিয়ে করার সিদ্ধান্ত প্রাক্তন বিশ্বসেরা মহিলা টেনিস তারকা গার্বাইন মুগুরুজা। সোশ্যাল মিডিয়ায় আর্থার বোর্হেসের সঙ্গে আঙটি বদলের কথা ঘোষণা করেন ২৯ বছর বয়সী স্প্যানিশ টেনিস তারকা।

 

মুগুরুজা ২০১৬ সালে ফরাসি ওপেনের খেতাব জেতেন। ২০১৭ সালে উইম্বলডন চ্যাম্পিয়ন হন তিনি। ২০২০ সালে অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনাল উঠেও হেরে যান খেতাবি লড়াইয়ে। তবে কখনও যুক্তরাষ্ট্র ওপেনে চতুর্থ রাউন্ডের বেশি এগোতে পারেননি গার্বাইন। অথচ ২০২১ সালে সেই যুক্তরাষ্ট্র ওপেন খেলতে গিয়েই আর্থারের সঙ্গে দেখা হয় মুগুরুজার।

 

গার্বাইন যাকে বিয়ে করছেন, টেনিস জগতের সঙ্গে কোনও সম্পর্ক নেই তাঁর। বরং ফ্যাশন দুনায়ায় তাঁর পসার। কাজ করেন মডেল হিসেবে। টেনিসের সঙ্গে যোগাযোগ নেই বলেই আর্থারের প্রতি আকৃষ্ট হয়েছিলেন বলে জানান ডব্লিউটিএ ব়্যাঙ্কিংয়ের প্রাক্তন এক নম্বর টেনিস তারকা।

 

কীভাবে দেখা হয়েছিল আর্থারের সঙ্গে, স্পেনের সংবাদমাধ্যমকে নিজেই সেকথা জানিয়েছেন মুগুরুজা। তিনি বলেন, ‘আমার হোটেল সেন্ট্রাল পার্কের কাছেই ছিল। বিরক্ত লাগছিল বলেই ভাবলাম একটু হেঁটে আসি।হোটেল থেকে বেরিয়ে রাস্তায় ওর (আর্থারের) পাশাপাশি হাঁটছিলাম। হঠাৎ ও ঘুরে তাকায় এবং বলে, ইউএস ওপেনের জন্য শুভকামনা রইল। ওকে দেখেই আমার মনে হয়েছিল যে, ওয়াও, দারুণ হ্যান্ডসম তো।’


তার পর সেন্ট্রাল পার্কে হাঁটতে বেরিয়ে একাধিকবার দু‍‍`জনে দেখা করেন এবং সেখান থেকেই সম্পর্ক গাঢ় হয় ক্রমশ। শেষমেশ বোর্হেসই বিয়ের প্রস্তাব দেন মুগুরুজাকে।

 

গার্বাইন বলেন, ‘যখন ও প্রস্তাব দেয়, অদ্ভুত লাগছিল। আমি অন্য কিছু ভাবছিলাম এবং ও আমাকে প্রোপোজ করে। আমি কেঁদে ফেলি। ভেবে পাচ্ছিলাম না কীভাবে প্রতিক্রিয়া জানাব। কাঁদতে কাঁদতেই হ্যাঁ বলি। দারুণ রোমান্টিক মুহূর্ত ছিল সেটি।’

 

একুশে সংবাদ.কম/সম   

খেলাধুলা বিভাগের আরো খবর