সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

জার্মান দল থেকে বাদ পড়লেন সানে, রুডিগার, গুনডোগান

একুশে সংবাদ প্রকাশিত: ০২:৩৫ পিএম, ১৮ মার্চ, ২০২৩

পেরু ও বেলজিয়ামের বিপক্ষে চলতি মাসের শেষে অনুষ্ঠিতব্য দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচের দল থেকে জার্মানী কোচ হান্সি ফ্লিক বাদ দিয়েছেন অভিজ্ঞ লেরয় সানে, ইকে গুনডোগান, এন্টোনিও রুডিগার ও নিকলাস সুয়েলেকে।

 

ঘরের মাঠে ইউরো ২০২৪ চ্যাম্পিয়নশীপকে সামনে রেখে ফ্লিক তরুণদের সুযোগ দিতে চান। সে কারনে আগেই দল থেকে বাদ দিয়েছিলেন থমাস মুলারকে। আগামী ২৫ মার্চ পেরু ও তিনদিন পর বেলজিয়ামের মোকাবেলা করনে জার্মানী।

 

ফ্লিকের ঘোষিত ২৪ সদস্যের দলে পাঁচজন নতুন খেলোয়াড় ডাক পেয়েছেন। তারা হলেন স্টুটগার্টের ডিফেন্ডার জোমা ভাগনোমান, বরুসিয়া ডর্টমুন্ডের মারিয়াস উল্ফ, উল্ফসবার্গের মিডফিল্ডার ফেলিক্স এনমেখা, বেন্ট্রফোর্ডের উইঙ্গার কেভিন শাডে ও অসবার্গের ফরোয়ার্ড মারগিম বেরিশা।

 

কাতার বিশ্বকাপ থেকে বিদায়ের মাধ্যমে টানা দ্বিতীয়বারের মত  গ্রুপ পর্ব থেকে বাড়ি ফিরতে হয়েছে জার্মানীকে। এ কারনেই ফ্লিক বলেছেন তিনি দলটিকে পুনরায় গঠন করার চেষ্টা করছেন। সব পজিশনে নতুন খেলোয়াড় অন্তর্ভূক্তির মাধ্যমে দলের কলেবরও বৃদ্ধি করতে চাচ্ছেন।

স্কোয়াড :

গোলরক্ষক : বার্নাড লেনো, মার্ক-আন্দ্রে টার স্টেগান, কেভিন ট্র্যাপ।

ডিফেন্ডার : আরমেল বেলা-কোচাপ, মাথিয়াস গিনটার, ক্রিস্টিয়ান গানটার, থিলো কেহরার, ডেভিড রম, নিকো শ্লোটারবেক, মারিয়াস উল্ফ, জোশা ভাগনোমান।

মিডফিল্ডার : এমরে কান, মারিও গোতশে, লিওন গোয়েতকা, জসুয়া কিমিট, ফেলিক্স এনমেখা, ফ্লোরিয়ান রিটজ।

ফরোয়ার্ড : মারগিম বেরিশা, নিকলাস ফুয়েলক্রুগ, সার্জি গ্যানাব্রি, জামাল মুসিয়ালা, কেই হাভার্টজ, কেভিন শাডে, টিমো ওয়ার্নার।

একুশে সংবাদ/সম  
 

খেলাধুলা বিভাগের আরো খবর