সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সদ্য অবসরে যাওয়া বেল খেলবেন পিজিএ ট্যুর

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:২৮ পিএম, ২৫ জানুয়ারি, ২০২৩

আগামী মাসে গলফের এ্যামেচার টুর্নামেন্ট পেবল বিচ প্রো-এ্যাম ইভেন্টে খেলবেন সব ধরনের ফুটবল থেকে সদ্য অবসরের ঘোষনা দেয়া ওয়েলস তারকা গ্যারেথ বেল।

 

জানুয়ারির শুরুতে বুট তুলে রাখা বেল ক্যালিফোর্নিয়ার জনপ্রিয় এই অপেশাদার গলফ ইভেন্টে শীর্ষ গল্ফারদের সাথে লড়াইয়ে নামবেন। ৩৩ বছর বয়সী বেল ইনস্টাগ্রামে এ সম্পর্কে লিখেছেন, ‘অত্যন্ত আনন্দের সথে জানাচ্ছি আগামী মাসে এটি এন্ড টি পেবল বিচ প্রো-এ্যাম ইভেন্টে আমি খেলতে যাচ্ছি।’

 

টটেনহ্যাম ও রিয়াল মাদ্রিদের সাবেক এই ফরোয়ার্ড রিয়ালের হয়ে পাঁচটি চ্যাম্পিয়ন্স লিগ ও তিনটি লা লিগা শিরোপা জয়ের কৃতিত্ব অর্জণ করেছেন। পেশাদার ফুটবল খেলোয়াড় হলেও অবসরে তিনি গলফ খেলতে পছন্দ করতেন। যে কারনে একবার মাদ্রিদ সমর্থকদের তোপের মুখেও তাকে পড়তে হয়েছে। ওয়েলসের হয়ে আন্তর্জাতিক দায়িত্ব পালনের সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ব্যানার পোস্ট করেছিলেন যেখানে লেখা ছিল- ওয়েলস, গলফ, মাদ্রিদ। এটাই আমার লাইন।

 

মেজর লিগ সকারে লস এ্যাঞ্জেলস এফসি’র হয়ে ক্লাব ক্যারিয়ার শেষ করেছেন বেল। কাতার বিশ^কাপে তিনি ওয়েলসের হয়ে সর্বশেষ জাতীয় দলে খেলেছেন। এখন তিনি পুরোপুরি ভাবে দ্বিতীয় পছন্দ গলফে মনোনিবেশ করার সুযোগ পেয়েছেন।

 

আগামী ২-৫ ফেব্রুয়ারি পর্যন্ত অনুষ্ঠিতব্য পেবল বিচ ইভেন্টে ১৫৬জন অপেশাদার গলফার অংশ নিবেন। তাদের সাথে সম সংখ্যক পেশাদার খেলোয়াড়ও রয়েছেন।

 

একুশে সংবাদ/ সম 

খেলাধুলা বিভাগের আরো খবর