সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

মালদ্বীপে (অব.) ক্যাপ্টেন এ-বি তাজুল ইসলাম এমপি’র জন্মদিন পালিত

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:৫৫ পিএম, ৫ মে, ২০২৩

ব্রাহ্মণবাড়িয়া জেলার, বাঞ্ছারামপুর উপজেলাধীন মালদ্বীপ প্রবাসীদের উদ্যোগে বৃহস্পতিবার (৪ মে) রাত বারোটা এক মিনিটে রাজধানী মালের গ্রাউন্ড ভিউ রেস্টুরেন্টে বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি (অব.) ক্যাপ্টেন এ-বি তাজুল ইসলাম এমপি’র ৭৩‍‍`তম জন্মদিন উদযাপন করেন।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ শাখা আওয়ামী লীগ ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ-সভাপতি শাহ্ জালাল শিকদার।

 

বঙ্গবন্ধু ফাউন্ডেশন মালদ্বীপ শাখার সাধারণ সম্পাদক এ-আর মামুন এর যৌথ পরিচালনার দায়িত্বে ছিলেন মালদ্বীপস্থ ব্রাহ্মণবাড়িয়া সংগঠনের যুগ্ম-সম্পাদক মো. সজিব সরকার।

 

কেক কাটা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা সংগঠনের উপদেষ্টা বকুল হোসেন সাগর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা সংগঠনের উপদেষ্টা ও ব্যবসায়ী এরশাদ মোল্লা, ব্যবসায়ী মো. আনোয়ারুল হক, মালদ্বীপ শাখা আওয়ামী লীগ এর সহ-সভাপতি গাজী সাদেক ও সহ-সভাপতি মো. সাইফুল ইসলাম, ফোর এল ইন্টারন্যাশনাল এর একাউন্টিং আবদুস সবুর, ব্যবসায়ী আমির হোসেন, মো. আল আমিন ও ব্যবসায়ী হোসাইন সাহেদ।

 

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামিলীগের উপ প্রচার সম্পাদক এনামুল হক জাকির, ব্রাহ্মণবাড়িয়া সংগঠনের যুগ্ম-সম্পাদক কাজী মোখলেস, মো. রফিকুল ইসলাম হুমায়ুন গাজী, মো. মহসিন, মালদ্বীপ রেড ক্রিসেন্টের সেচ্ছাসেবী ও সাংবাদিক হাসান ইমাম প্রমুখ।

 

প্রধান অতিথির বক্তব্যে শাহ্ জালাল সিকদার ক্যাপ্টেন তাজুল ইসলাম এর জীবনীতে বর্ণাঢ্য রাজনৈতিক ও মুক্তিযুদ্ধে উনার বীরত্বের বিশদ বর্ননা করেন। এছাড়াও তিনি উল্লেখ করেন অবহেলিত বাঞ্ছারামপুর কে আজ একটি আধুনিক মডেল বাঞ্ছারামপুরে রুপান্তিত করেন ক্যাপ্টেন তাজুল ইসলাম।

 

জন্মদিনের কেক কাটা পূর্বে পবিত্র কুরআন তিলাওয়াত ও মুনাজাত করেন মালদ্বীপ যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ জয়। সবশেষে, উপস্থিত সকল অতিথিবৃন্দের নৈশভোজ আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

 

একুশে সংবাদ/এসএপি
 

প্রবাস বিভাগের আরো খবর