সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

দেশের মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দিতে চায় সরকার: রিজভী

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:২০ পিএম, ২৯ এপ্রিল, ২০২৪

সরকার গোটা দেশের মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দিতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, সরকার গোটা দেশের মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দিতে চায়। তীব্র গরমে ইতোমধ্যে স্কুলের শিক্ষার্থীসহ ১৭ জন মারা গেছে।

সোমবার (২৯ এপ্রিল) রাজধানীর খিলগাঁও এলাকায় মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ শেষে তিনি এ মন্তব্য করেন।

রুহুল কবির রিজভী বলেন, ‘তথাকথিত উন্নয়নের নামে সরকার গোটা দেশকে বিষাক্ত গ্যাস চেম্বারে পরিণত করেছে। গত ২৮ অক্টোবর পুলিশের সহায়তায় বিএনপির মহাসমাবেশে হামলার ঘটনা আওয়ামী লীগ সরকার ঘটিয়েছে। যুবলীগ, ছাত্রলীগ যা করছে পুলিশও তাই করছে। সেভাবেই পুলিশকে গড়ে তুলেছে শেখ হাসিনা সরকার।

তিনি বলেন, ‘জনগণের এই দুঃসময়ে বিএনপি সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। আমরা এই তীব্র গরমে সাধারণ মানুষের জন্য বিশুদ্ধ পানির ব্যবস্থা করেছি। কিন্তু এদেশে নাকি অনেক উন্নয়ন হয়েছে। কিন্তু মানুষের জন্য আওয়ামী লীগ কী করেছে?’

পুলিশকে উদ্দেশ্য করে রুহুল কবির রিজভী বলেন, আপনারা সত্যের পক্ষে এবং মিথ্যার বিরুদ্ধে দাঁড়ান। ক্ষমতা আঁকড়ে রাখতে বেনজীর আহমেদ, আসাদুজ্জামানদের ব্যবহার করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম, স্বনির্ভরবিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, বিএনপির ক্রীড়া সম্পাদক আমিনুল হক, নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, যুবদলের সহ সভাপতি জাকির হোসেন সিদ্দিকী উপস্থিত ছিলেন।


একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা
 

রাজনীতি বিভাগের আরো খবর