সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

নয়াপল্টন থেকে ফিরে গেলো ইসির চিঠি

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:১৯ পিএম, ২ নভেম্বর, ২০২৩

ঢাকার নয়াপল্টন থেকে ফিরে গেলো নির্বাচন কমিশনের (ইসি) চিঠি। বেশ কয়েক দিন থেকেই নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ঝুলছে তালা। এ অবস্থায় ইসির বার্তাবাহক  দুই ঘণ্টার বেশি সময় অপেক্ষা করে চিঠি গ্রহণ করার মতো কাউকে না পেয়ে  ফিরে যান।

 

গত ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশে সংঘাতের পর বিএনপির কেন্দ্রীয় কার্যালয় তালাবদ্ধ। মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ অনেক নেতাকে এরই মধ্যে গ্রেপ্তার করা হয়েছে।

 

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে মহাসিন নামে ইসির প্রতিনিধি চিঠি নিয়ে নয়াপল্টনে আসেন। বিএনপির কেন্দ্রীয় কার্যালয় তালাবদ্ধ দেখে অপেক্ষা করেন। কেউ চিঠি গ্রহণ করতে না আসায় পরে ফিরে যান ইসির বার্তাবাহক। তার আগে তিনি পল্টন থানার সঙ্গে হোটেল ভিক্টোরিয়ায় বেশ কিছু সময় অবস্থান করেন।

 

সূত্র মতে, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীসহ বিভিন্ন নেতাদের ফোন করেও চিঠি দিতে পারেননি ইসির বার্তাবাহক।

 

ইসি সূত্র বলছে, বৃহস্পতিবার সকালে কমিশনের এক কর্মকর্তার মাধ্যমে চিঠিটি পাঠানো হয় বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে। দুপুর ১২টা পর্যন্ত দাঁড়িয়ে থাকেন ইসির কর্মকর্তা।

 

একুশে সংবাদ/এএইচবি/জাহা

রাজনীতি বিভাগের আরো খবর