সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

বাংলাদেশের উন্নয়নকে বাঁচাতে শেখ হাসিনার বিকল্প নেই: কাদের

একুশে সংবাদ প্রকাশিত: ০৫:১৮ পিএম, ২৬ নভেম্বর, ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে একদিনে ১০০ সেতু উদ্বোধন করেছেন, এমন তথ্য গুগলেও পাওয়া যাবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, শেখ হাসিনা বেঁচে আছেন বলেই, আমাদের দেশের টাকায় পদ্মা সেতু হয়েছে। এটা শেখ হাসিনার অবদান।

 

শনিবার (২৬ নভেম্বর) বিকেলে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে মহিলা আওয়ামী লীগের ষষ্ঠ জাতীয় সম্মেলনে তিনি এ কথা বলেন।

 

ওবায়দুল কাদের বলেন, বিএনপির টার্গেট টাকা সরানো। বঙ্গবন্ধুর কন্যাকে তারা নিশ্চিহ্ন করতে চায়। আজকে বিএনপি নেতাদের মনে বড় ব্যথা, মনে বড় জ্বালা। জ্বালারে জ্বালা, অন্তরে বড় জ্বলা। আগামী ডিসেম্বরে মেট্রোরেল উদ্বোধন হবে। আজ প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু টানেলের একটি টিউব নির্মাণের কাজ সমাপ্তি ঘোষণা করেছেন। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু টানেলের উদ্বোধন করেছেন। প্রধানমন্ত্রী একদিনে ১০০ সেতু উদ্বোধন করেছেন, এমন তথ্য গুগলেও পাওয়া যাবে না। দেশে শতভাগ বিদ্যুতায়ন হয়েছে। তবে এখন একটু একটু লোডশেডিং হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একথা অস্বীকার করেন না। 

 

তিনি বলেন, দেশের কথা চিন্তা করতে গিয়ে প্রধানমন্ত্রীর ঘুম নেই। তিনি নির্মুঘ রাত কাটান। নেত্রী তিন থেকে সাড়ে তিন ঘণ্টা ঘুমান। দেশের জন্য, মানুষকে বাঁচাতে ও মানুষের কষ্ট সামাল দিতে, তিনি দেশের জন্য পরিশ্রম করে যাচ্ছেন। শেখ হাসিনা আছেন বলে সারা দেশে নারীদের গর্ব। আজকে নারীরা কত ভাগ্যবতী। আমি এক জেলার এসপি সাহেবকে ফোন করলাম, দেখলাম তিনি নারী, ডিসিকে ফোন করলাম দেখলাম নারী কণ্ঠ। ওসিকে ফোন করি, সেই ওসিও নারী। সেনাবাহিনীতে মেজর জেনারেলও নারী। সচিবালয়েও বেশ কয়েকজন সচিব নারী।

 

তিনি আরও বলেন, বাংলাদেশকে বাঁচাতে হলে, আওয়ামী লীগকে বাঁচাতে হবে। বাংলাদেশের উন্নয়ন ও অর্জনকে বাঁচাতে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

 

একুশে সংবাদ.কম/এট/জাহাঙ্গীর

রাজনীতি বিভাগের আরো খবর