সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

উপজেলা ভোটে অনিয়ম হলে চাকরি হারাবে কর্মকর্তারা: ইসি হাবিব

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:৪৯ পিএম, ৩০ এপ্রিল, ২০২৪

উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম হলে নির্বাচন কর্মকর্তাদের চাকরি হারাতে হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান।

মঙ্গলবার (৩০ এপ্রিল) ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সাতক্ষীরা ও যশোর জেলার রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ইসি আহসান হাবিব বলেন, যেকোনো মূল্যে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন নিশ্চিত করা হবে। কোনো প্রার্থী আচরণবিধি ভঙ্গ বা নির্বাচনী অপরাধ করলে তাৎক্ষণিক উপযুক্ত ও কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। সব প্রতিদ্বন্দ্বী প্রার্থীই আমাদের কাছে সমান। কেন্দ্রের আশেপাশে প্রার্থীর কর্মীরা আচরণবিধি ভঙ্গ করলে বা বিশৃঙ্খলা সৃষ্টি করলে দ্রুত ব্যবস্থা নিতে হবে।

জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবিরের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী, যশোরের পুলিশ সুপার প্রণয় জোয়ারদারসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী ও নির্বাচন সংশ্লিষ্ট বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা।

 

একুশে সংবাদ/আ.ট.প্র/জাহা
 

জাতীয় বিভাগের আরো খবর