সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

প্রচণ্ড গরমে অসুস্থ হয়ে রাজধানীতে পথচারীর মৃত্যু

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:১২ পিএম, ২৩ এপ্রিল, ২০২৪

ঢাকার ওয়ারী-গুলিস্তান টোল প্লাজার পাশের সড়ক দিয়ে হেঁটে যাওয়ার সময় অসুস্থ হয়ে পড়ে যান আলমগীর শিকদার (৫৬) নামের এক পথচারী। আরেক পথচারী তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

আলমগীরকে হাসপাতালে নিয়ে আসা পথচারী মো. আনোয়ার হোসেন জানিয়েছেন, গুলিস্তান টোল প্লাজার পাশ দিয়ে প্রখর রোদে (হিট স্ট্রোক) হেঁটে যাওয়ার সময় হঠাৎ অসুস্থ হয়ে রাস্তায় পড়ে যান আলমগীর। পরে তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আলমগীরের ভাই মো. রবিউল আলম শিকদার জানান, খবর পেয়ে ঢাকা মেডিকেলে এসে তার ভাইকে দেখেন তারা। তিনি বলেন, অতিরিক্ত গরমের কারণে অসুস্থ হয়ে মৃত্যু হয়েছে আলমগীরের। যাত্রাবাড়ীর কাজলা এলাকায় একটি প্রেসে চাকরি করতেন আলমগীর। তাদের বাড়ি যাত্রাবাড়ীর কাজলা পশ্চিম শিবির নয়ানগর এলাকায়। বাবার নাম জমির শিকদার। সংসারে তিন ছেলে ও এক মেয়ে রয়েছে আলমগীরের।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ ময়নাতদন্তের পর জানা যাবে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

একুশে সংবাদ/জা. নি./এসএডি

জাতীয় বিভাগের আরো খবর