সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সাভারে দোকানে এসি বিস্ফোরণে দগ্ধ ৬, আহত ৭

একুশে সংবাদ প্রকাশিত: ০১:১৮ পিএম, ১৬ এপ্রিল, ২০২৪

ঢাকার সাভারের একটি দোকানে এসি বিস্ফোরণে ৬ জন দগ্ধ হয়েছেন। এসময় দোকানের কাচ (থাই গ্লাস) ভেঙে আরও ৭ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। দগ্ধ ও আহতদের উদ্ধার করে সাভারের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৫ এপ্রিল) রাত ৮টা ১১ মিনিটের দিকে সাভারের গেন্ডা বাসস্ট্যান্ড এলাকায় বাহার সুপার মার্কেটের আদ্রিতা ফ্রেবিক্স অ্যান্ড টেইলার্সের দোকানে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- আদ্রিতা ফ্রেবিক্স অ্যান্ড টেইলার্সের মালিক এবং মানিকগঞ্জের সিঙ্গাইর থানার কিটিনচর জয়মণ্ডপ এলাকার মো. ইউসুফ খান (৪০), তার বন্ধু সাভার পৌরসভার তালবাগ এলাকার নাহিদ হাসান (৪২), তার গ্রাহক ও গেন্ডা এলাকার আনসার আলী (৫০)। দগ্ধ অন্য তিনজনের নাম জানা যায়নি।

দগ্ধদের মধ্যে ইউসুফ ও নাহিদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

এছাড়া আহত সাভার পৌরসভার ভাগলপুর এলাকার আমির হোসেনের ছেলে সাইদুল ইসলাম (৩০), গেন্ডা এলাকার রতন মিয়ার ছেলে বাবু মিয়া (২৪), একই এলাকার আব্দুল করিমের ছেলে হাসান নাহিন (৪৮), আজাদ (৫০) এবং বাবুলকে (৪৬) সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। অন্যদিকে সাইদুর রহমান খানের মেয়ে মালিহা খান (২৬) ও তার স্বামী অনিক হাসানকে (৩২) সাভারের দ্বীপ ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

সাভার ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর মেহরুল ইসলাম জানান, খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যায়। তবে স্থানীয়রা ততক্ষণে বিস্ফোরণের আগুন নিভিয়ে ফেলে।

এ ব্যাপারে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, এসির বিস্ফোরণ সম্পর্কে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। কর্তৃপক্ষের নির্দেশে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

 

একুশে সংবাদ/জা.নি/সা.আ

জাতীয় বিভাগের আরো খবর