সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

যাত্রাবাড়ীতে দুই বাসের চাপায় পরিবহন শ্রমিকের মৃত্যু

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:৫০ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০২৪

রাজধানীর যাত্রাবাড়ীতে দুই বাসের চাপায় মোহাম্মদ রাকিবুল হাসান নাসির (৫০) নামে এক পরিবহন শ্রমিক নিহত হয়েছেন। তিনি বনফুল পরিবহনের কাউন্টার ম্যানেজার ছিলেন।

বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকেল চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে পাঁচটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার সহকর্মী মোঃ সুমন মিয়া জানান, আজ বিকেলে যাত্রাবাড়ী নড়াইল কাউন্টারের সামনে সে দাঁড়ানো অবস্থায় সেতু ডিলাক্স পরিবহন ও বনফুল পরিবহনের মাঝে পড়ে দুই বাসের চাপায় পরে গুরুতর আহত হন পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

তিনি আরও বলেন, তার পিতার নাম জানা নাই, তার গ্রামের বরিশাল জেলায়। বর্তমানে যাত্রাবাড়ীর শনি আখড়ায় একটি ভাড়া বাসায় থাকতেন। দুই ছেলের জনক ছিলেন তিনি।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, যাত্রাবাড়ী দুই বাসের চাপায় ঢাকা মেডিকেলে এক পরিবহন শ্রমিক মারা যান। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল জরুরি বিভাগ রাখা হয়েছে বিষয়টি যাত্রাবাড়ী থানা অবগত আছেন।


একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা

জাতীয় বিভাগের আরো খবর