সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

দুর্বৃত্ত আগুনে পুড়লো ২৫৩ যানবাহন

একুশে সংবাদ প্রকাশিত: ০৩:৪৪ পিএম, ৪ ডিসেম্বর, ২০২৩

৩৮ দিনে দুর্বৃত্তের আগুনে পুড়লো ২৫৩ যানবাহন। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এ তথ্য জানিয়ে বলছে, ২৮ অক্টোবর বিএনপি মহাসমাবেশ থেকে শুরু করে ৪ ডিসেম্বর পর্যন্ত এসব যানবাহনে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা।

সোমবার (৪ ডিসেম্বর) দুর্বৃত্ত কর্তৃক ৮টি যানবাহনে আগুন লাগানোর সংবাদ পায় ফায়ার সার্ভিস। এর মধ্যে ঢাকায় ২টি, গাজীপুর ২টি এবং চট্টগ্রাম, সিরাজগঞ্জ, বগুড়া ও নাটোরে ১টি করে যানবাহনে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

এ ঘটনায় ৪টি বাস ও ২টি ট্রাক, ১টি কাভার্ড ভ্যান ও ১টি পিকআপ ক্ষতিগ্রস্ত হয়। এই আগুন নির্বাপণ করতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ১৪ ইউনিট ও ৮০ জন জনবল কাজ করে।

আজ দুপুরে গুলিস্তান জিরো পয়েন্টে একটি যাত্রী বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। ৩ ডিসেম্বর ঢাকার রমনা ফুলবাড়িয়া মার্কেটের সামনে ১টি বাসে আগুন। একই সন্ধ্যা ৭টায় ঢাকার রামপুরা বাজারের সোনালী ব্যাংকের পাশে ১টি পিকআপে আগুন দেয় দুর্বৃত্তরা।

গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রায় ১টি বাসে, চট্টগ্রামের আগ্রাবাদ পাঞ্জাবি লেনের একে খান এলাকায় ১টি বাসে আগুন ছাড়াও সিরাজগঞ্জের উল্লাপাড়ার নবগ্রামে ১টি কাভার্ড ভ্যানে এবং নাটোরের হরিশপুরে ১টি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

সোমবার বগুড়ার বনানী ২য় তলা বাইপাসে ১টি ট্রাকে এবং ঘটিকায় গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রায় খড় বোঝাইকৃত ১টি ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা।

 


একুশে সংবাদ/এএইচবি/জাহা 

জাতীয় বিভাগের আরো খবর