সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

নারীদের অর্থনৈতিক ভাবে সাবলম্বী হয়ে দেশকে এগিয়ে নিতে হবে: রেলমন্ত্রী

একুশে সংবাদ প্রকাশিত: ০৬:০৬ পিএম, ২৮ মে, ২০২৩

রেলমন্ত্রী ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ নুরুল ইসলাম সুজন বলেছেন, নারীদের অর্থনৈতিক ভাবে সাবলম্বী হয়ে দেশকে এগিয়ে নিতে হবে।

 

মন্ত্রী বলেন, দেশের বর্তৃমান প্রধানমন্ত্রী নারী, বিরোধীদলীয় নেত্রী নারী, স্পীকার নারী। নারীরা বর্তৃমানে সব জায়গায় এগিয়ে যাচ্ছে।

 

মন্ত্রী আরো বলেন, জাতীর পিতা বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন ক্ষুধামক্ত দারিদ্র মুক্ত সোনার বাংলাদেশের। তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের দিকে দিয়ে যাচ্ছেন।

 

বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি জননেত্রী শেখ হাসিনার দল আওয়ামী লীগেকে পুনরায় ভোট দিতে সকলে প্রতি আহবান জানান।

 

রবিবার (২৮ মে) দুপুরে বোদা মহিলা মহাবিদ্যালয়ে উপজেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

 

উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার বেগমের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র এ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজা, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেজিয়া ইসলাম।

 

প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পঞ্চগড় পৌর মেয়র জাকিয়া খাতুন।

 

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক সামছুন নেহার। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সচিব জলি মুনিরা আক্তার।

 

আলোচনা সভার আগে উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার মহিলা আওয়ামী লীগের উপস্থিতিতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে ত্রি-বাষিকী সম্মেলনের উদ্বোধন করা হয়।

 

সম্মেলন শেষে জেলা আওয়ামী লীগের সভাপতি রেজিয়া ইসলাম মোছাঃ সামছুন নাহারকে সভাপতি ও জলি মুনিরা আক্তাকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন।

 

একুশে সংবাদ/এসএপি

জাতীয় বিভাগের আরো খবর