সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

স্ত্রীকে ইভটিজিংয়ে বাধা দেওয়ায় যুবককে কুপিয়ে হত্যা

একুশে সংবাদ প্রকাশিত: ১১:২৭ এএম, ১১ মে, ২০২৩

রাজধানীর বংশাল থানার চাঁনখারপুল মোড়ে স্ত্রীকে ইভটিজিংয়ে বাধা দেওয়ায় পলিন (১৯ ) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

 

বুধবার (১০ মে) রাত ১১ টার দিকে এ ঘটনা ঘটে।

 

নিহত পলিনের বাড়ি নেত্রকোণা জেলার কেন্দুয়া থানার সোহাগপুর গ্রামে। তার বাবার নাম বুলবুল আহমেদ। পলিন স্থানীয় আওয়াল কমিশনারের পানির ফ্যাক্টরিতে কাজ করতেন বলে জানা গেছে।

 

পলিনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী সেলিম বলেন, পলিন আমার এলাকার বড় ভাই। বুধবার রাত ১০টার দিকে পলিন ভাই তার স্ত্রীকে নিয়ে বাসার দিকে যাচ্ছিলেন। এমন সময় রাস্তায় আব্দুল্লাহ ও ফয়সাল নামে দুই বখাটে ছেলে ভাবিকে দেখে বিরূপ মন্তব্য করেন। এতে পলিন ভাই রেগে গিয়ে ওই ছেলেদের চড়-থাপ্পড় মারে। পরে ভাবিকে বাসায় পৌঁছে দিয়ে রাত ১১টার দিকে হেটে চাঁনখারপুল মোড় দিয়ে যাওয়ার সময় আব্দুল্লাহ ও ফয়সাল পলিনকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। আহত অবস্থায দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে ১১টা ৫০ মিনিটের দিকে তাকে মৃত ঘোষণা করেন।

 

এ বিষয়ে নিহতের ভাই অনিক বলেন, আমি খবর পেয়ে ঢাকা মেডিকেলে এসে দেখি আমার ভাই আর নেই। সামান্য বিষয় নিয়ে আমার ভাইকে তারা কুপিয়ে হত্যা করলো। আমি জানতে পেরেছি আব্দুল্লাহ ও ফয়সাল নামে দুই যুবক আমার ভাইকে কুপিয়ে হত্যা করেছে।

 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া  বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি বংশাল থানায় জানিয়েছিলাম। বিষয়টি বংশাল থানা পুলিশ তদন্ত করছে।

 

একুশে সংবাদ/আ.জ.প্র/জাহাঙ্গীর

জাতীয় বিভাগের আরো খবর