সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

চেয়ার ধরে রাখার জন্য মানুষ কত নিচে নামতে পারে: জায়েদ খান

একুশে সংবাদ প্রকাশিত: ০২:১৬ এএম, ১৬ মে, ২০২৪

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয় গত ১৯ এপ্রিল। এতে জয়ী হয় মিশা-ডিপজল প্যানেল। ইতোমধ্যে কাজও শুরু করেছেন তারা। এর মধ্যেই কমিটি বাতিল চেয়ে বুধবার (১৫ মে) হাইকোর্টে রিট করেছেন পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী নাসরিন আক্তার নিপুণ। বিষয়টি নিয়ে কঠোর সমালোচনা করেছেন চিত্রনায়ক জায়েদ খান। 

বুধবার (১৫ মে) একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে হাজির হয়ে তিনি বলেন, একজন মানুষ লোভে পড়ে বেহায়া হয়ে, যোগ্যতাহীনভাবে একটা চেয়ারকে ধরে রাখার জন্য কতটা নিচে নামতে পারেন সেটা তিনি করে দেখিয়েছেন। ফুলের মালা পরিয়ে দিয়ে তখন বলেছিলেন, নির্বাচন সুষ্ঠু হয়েছে। অথচ ওনার এত দিন পরে মনে হলো নির্বাচন সুষ্ঠু হয়নি। 

জায়েদ খান আরও বলেন, এমন নিচুমনা শিল্পীকে সবার এড়িয়ে চলা উচিত। এক মুখে কত কথা বলেন। উনি শিল্পী নামের কলঙ্ক। আইন বা রিটের বিষয়ে তো আমি কিছু বলতে পারব না, তবে নতুন কমিটিকে মালা পরিয়ে দিয়ে এখন আবার তার উল্টো কথা। 

প্রসঙ্গত, দুই বছর আগেও শিল্পী সমিতির এই নির্বাচন নিয়ে আদালতের দ্বারস্থ হন নিপুণ। সেবার তার আপত্তি ছিল প্রতিদ্বন্দ্বী প্রার্থী জায়েদ খানকে নিয়ে। এবার পুরো শিল্পী সমিতির কমিটির বিরুদ্ধে দাঁড়িয়েছেন এই অভিনেত্রী।
 

একুশে সংবাদ/এনএস

বিনোদন বিভাগের আরো খবর