সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

খুলনা ওয়াসায় সার্বক্ষণিক গাড়িসহ চাকরি

একুশে সংবাদ প্রকাশিত: ০৭:৪৩ পিএম, ৮ নভেম্বর, ২০২৩

খুলনা পানি সরবরাহ ও পয়োনিষ্কাশন কর্তৃপক্ষ (ওয়াসা) নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ইঞ্জিনিয়ারিং) পদে চুক্তি ভিত্তিতে একজন কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের আগামীকাল (বৃহস্পতিবা, ৯ নভেম্বর) এর মধ্যে ডাকযোগে বা সরাসরি আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ইঞ্জিনিয়ারিং)
পদসংখ্যা: ১
যোগ্যতা: সিভিল, ওয়াটার রিসোর্সেস ইঞ্জিনিয়ারিং বা এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড স্যানিটেশন বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং বা সমমানের ডিগ্রি থাকতে হবে। মোট ২৫ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে সরকারি বা বেসরকারি স্যানিটেশন ইউটিলিটি অপারেশনস বা ওয়াটার রিসোর্স ম্যানেজমেন্টে জ্যেষ্ঠ পদে অন্তত ১২ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কোনো সরকারি, বেসরকারি, বহুজাতিক বা আন্তর্জাতিক সংস্থায় কমার্শিয়াল করপোরেট কালচারে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। সাংগঠনিক দক্ষতা ও নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। কম্পিউটারের কাজ জানাসহ রিপোর্ট রাইটিং, প্রোগ্রামিং ও কাস্টমাইজড সফটওয়্যারের কাজ জানতে হবে। ব্যবসায়িক পরিকল্পনা, বাজেট ও পূর্বাভাস দেওয়ার ব্যাপারে পারদর্শী হতে হবে।

বয়স: সর্বোচ্চ ৫২ বছর
চাকরির ধরন: তিন বছরের চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)
বেতন ও সুযোগ-সুবিধা: মাসে বেতন ১,৫০,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)। এর সঙ্গে চালকসহ সার্বক্ষণিক গাড়ি ও ফ্রিঞ্জ বেনিফিটের সুবিধা আছে। বার্ষিক বেতন বৃদ্ধিরও সুযোগ আছে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের এক কপি ছবি, শিক্ষাগত ও অভিজ্ঞতার সব সনদ, কম্পিউটার দক্ষতার প্রমাণপত্র, জাতীয় পরিচয়পত্রসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত ডাকযোগে বা সরাসরি পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: চেয়ারম্যান, খুলনা ওয়াসা বোর্ড, ৭, রুজভেল্ট জেটিঘাট রোড (জোড়াঘাটের পাশে), খালিশপুর, খুলনা-৯০০০।
একুশে সংবাদ/এস কে 

চাকরির খবর বিভাগের আরো খবর