সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

একাধিক মানবসম্পদ কর্মী নেবে ডিপিডিসি, যেভাবে আবেদন করবেন

একুশে সংবাদ প্রকাশিত: ১১:৩৬ এএম, ১৩ অক্টোবর, ২০২৩

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সরকারি এ প্রতিষ্ঠানে মানবসম্পদ বিভাগে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে চুক্তি ভিত্তিতে ১৪ জনকে নিয়োগ দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এইচআর)

পদসংখ্যা: ১৪

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এইচআর/ম্যানেজমেন্ট/ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম (এমআইএস)/ইন্টারন্যাশনাল বিজনেস/অর্গানাইজেশন স্ট্র্যাটেজি অ্যান্ড লিডারশিপ/পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন/ইন্টারন্যাশনাল রিলেশনস/অর্থনীতি/আইন/গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। অথবা এইচআর/ম্যানেজমেন্ট/ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম (এমআইএস)/ইন্টারন্যাশনাল বিজনেস/অর্গানাইজেশন স্ট্র্যাটেজি অ্যান্ড লিডারশিপ বিষয়ে এমবিএ ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের সব স্তরে জিপিএ/সিজিপিএ-৫-এর স্কেলে অন্তত ৪.০ এবং ৪-এর স্কেলে অন্তত ৩.০ থাকতে হবে। নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। কম্পিউটার ব্যবহারে পারদর্শী হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে।

বেতন-ভাতা: মাসিক মূল বেতন ৫১,০০০ টাকা। এ ছাড়া মূল বেতনের ৬০ শতাংশ বাড়িভাড়া (ঢাকায়) এবং নারায়ণগঞ্জ ও গাজীপুর এলাকায় ৫০ শতাংশ বাড়িভাড়া, প্রতিবছর দুটি উৎসব বোনাস, বছরে একটি বৈশাখী ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, বিমা, ছুটি ভাতা, চিকিৎসাসুবিধা ও যাতায়াত ভাতার সুবিধা আছে।

বয়সসীমা : আবেদনকারীর বয়স ২০২৩ সালের ৩১ অক্টোবর সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তানদের বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। ডিপিডিসির কর্মীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩৫ বছর।
চাকরির ধরন: এক বছরের প্রবেশনকালসহ প্রাথমিকভাবে তিন বছরের চুক্তিভিত্তিক। ৬০ বছর বয়স পর্যন্ত প্রতি তিন বছর পরপর চুক্তির মেয়াদ নবায়নযোগ্য।

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের ডিপিডিসির ওয়েবসাইটের এই লিংকে আবেদন করতে হবে। এ ক্ষেত্রে নির্দেশনা অনুযায়ী নির্ধারিত সাইজের ছবি, স্বাক্ষর এবং এসএসসি ও বিবিএস/বিবিএর সনদের স্ক্যান কপি সংযুক্ত করতে হবে। এই লিংকে আবেদনপ্রক্রিয়া জেনে নিতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে। কারিগরি সহায়তার জন্য ০১৫৫৮০৫৬১৩৭ নম্বরে যোগাযোগ করা যাবে।

আবেদন ফি : আবেদন ফি বাবদ ১,৫০০ টাকা নগদ বা রকেটের মাধ্যমে পরিশোধ করতে হবে।

আবেদনের শেষ সময়: ৩১ অক্টোবর ২০২৩।

 

একুশে সংবাদ/এসআর

চাকরির খবর বিভাগের আরো খবর