সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

পাকিস্তানে ভয়াবহ বোমা বিস্ফোরণ, নিহত ৪

একুশে সংবাদ প্রকাশিত: ১০:৩৫ পিএম, ১০ এপ্রিল, ২০২৩

পাকিস্তানের কোয়েটার শাহরাহ-ই-ইকবাল শহরে ভয়াবহ বোমা বিস্ফোরণে পুলিশের দুই সদস্যসহ চারজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ১৫ জন। খবর দ্য ডনের।

 

এসএসপি অপারেশন অবসরপ্রাপ্ত ক্যাপ্টেন জোহাইব মহসিন জানান, পুলিশের একটি গাড়ি লক্ষ্য করে এই বিস্ফোরণ ঘটানো হয়। ঘটনাস্থলে বিস্ফোরক ভর্তি একটি মোটরসাইকেলে রাখা ছিল।

 

তিনি জানান, আহতদের মধ্যে নারী এবং শিশু রয়েছে। তাদের দ্রুত কোয়েটার সিভিল হাসপাতালে পাঠানো হয়। আহতদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর।

 

এ ঘটনায় পুলিশ ভ্যানসহ দুটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। টিভি ফুটেজে দেখা যায়, পুলিশের একটি ক্ষতিগ্রস্ত গাড়ি ঘিরে রেখেছেন বেশ কয়েকজন পুলিশ সদস্য।

 

সিভিল হাসপাতালের মুখপাত্র ওয়াসিম বেগ বলেন, শহরের কান্ধারি বাজার এলাকায় পুলিশের একটি গাড়ি লক্ষ্য করে হামলা চালানো হয়। নিহতদের মধ্যে দু’জন পুলিশ কর্মকর্তা, একটি মেয়ে ও আরেকজন বেসামরিক ব্যক্তি রয়েছেন।

 

পুলিশের এক কর্মকর্তা বলেন, বোমাটি পেতে রাখা নাকি আত্মঘাতী হামলা তা স্পষ্ট নয়। যে গাড়িটি নিশানা করা হয়েছে, সেটি এক জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তার। তিনি একটি থানায় যাচ্ছিলেন। ঊর্ধ্বতন ওই কর্মকর্তা অক্ষত রয়েছেন, তবে হামলায় তার গাড়িচালক এবং দেহরক্ষী মারা গেছেন।

 

একুশে সংবাদ/ব/এসএপি

আন্তর্জাতিক বিভাগের আরো খবর