সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

ওয়েব সিরিজ ‘ব্যাড গার্লস’এ তানিন সুবহা

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ১০ মে, ২০২৪

ছোট ও বড় পর্দার এ প্রজন্মের পরিচিত মুখ তানিন সুবহা। সম্প্রতি এ অভিনেত্রী কাজ করছেন নতুন একটি ওয়েব সিরিজে। যার নাম ‘ব্যাড গার্লস’।


নতুন এ ওয়েব সিরিজটির কাহিনি ও চিত্রনাট্য তৈরি করেছেন  অনুরূপ আইচ। নির্মাতা সেলিম রেজার পরিচালনায় এ সিরিজে অভিনয় করবেন চলচ্চিত্রের একঝাঁক অভিনয়শিল্পী।

বর্তমান সময়ে মেয়েরা কেন খারাপ পথে যায় আবার কেনই বা একটা মেয়ে খারাপ পথে যেতে বাধ্য হয়? কে বা কারা তাকে বাধ্য করে? ওয়েব সিরিজটিতে এমন অসংখ্য প্রশ্ন ছুঁড়ে দেয়া হয়েছে।
নায়িকা তানিন সুবহার অন্তরঙ্গ নগ্ন ছবি ফাঁস
সিরিজটিতে দেখা যাবে, প্রায় সব সেক্টরেই কাজ করতে গিয়ে মেয়েদের নানা প্রতিবন্ধকতার মুখোমুখি হতে হয়। আর এ প্রতিবন্ধকতায় হেরে গিয়ে, কেউ জীবন বাঁচাতে আবার কেউ জীবন সাজাতে প্রবেশ করে অন্ধকারের নানা গলিতে। সমাজের এমন বাস্তবতা ও সমসাময়িক নানা বিষয় নিয়ে নির্মিত হবে ‘ব্যাড গার্লস’।

এতে অভিনয় প্রসঙ্গে তানিন বলেন, গল্প শুনেই আমি সিরিজটির প্রেমে পড়ে গেছি। আমার চরিত্রটিও দারুণ। অনুরূপ দা সমাজের প্রতারিত মেয়েদের কথা যেভাবে ফুটিয়ে তুলেছেন তার লেখনীতে, এটা এক কথায় অসাধারণ।
শিল্পী সমিতির নির্বাচন করবেন তানিন সুবহা
তানিন আরও বরেন, এ ওয়েব সিরিজের প্রতিটি চরিত্র চ্যালেঞ্জিং। গল্পে নানা বাঁক ও মারপ্যাঁচ খুঁজে পাবে দর্শক। কিছু দৃশ্যে রয়েছে টানটান উত্তেজনাও। আমার বিশ্বাস, নির্মাতা সেলিম ভাই দারুণ একটি প্রজেক্ট দর্শকদের উপহার দেবেন।

জানা গেছে, আগামী সপ্তাহ থেকে সিরিজটির শুটিং শুরু হবে। সিরিজটি সিনেটেক নামে একটি ওটিটি প্লাটফর্ম ও ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।

একুশে সংবাদ/এনএস

বিনোদন বিভাগের আরো খবর