সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

থানায় জিডি করলেন অপু বিশ্বাস

একুশে সংবাদ প্রকাশিত: ০২:০৫ পিএম, ১০ মে, ২০২৪

চিত্রনায়িকা শবনম বুবলীর পর এবার থানায় জিডি করলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। ৩৪ ব্যক্তি ও ব্লগারের নিজস্ব ফেসবুক ও ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে রাজধানীর ভাটারা থানায় জিডি করেন অভিনেত্রী।


বৃহস্পতিবার ( ৯ মে) সাধারণ ডায়েরি ( জিডি) করেন অপু। অপুর অভিযোগ ৩৪ ব্যক্তি ও ব্লগারের নিজস্ব ফেসবুক ও ইউটিউব চ্যানেল নায়িকার বিরুদ্ধে অরুচিকর, মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন তথ্য প্রচার করছে। তাই অভিযোগ নিয়ে রাজধানীর ভাটারা থানায় জিডি করেন অপু।

Apu Biswas | Bangladeshi Producer aka Actress Simi Islam Kaoli lodged a  general diary against Apu Biswas dgtl - Anandabazar

বিষয়টি নিশ্চিত করেছে ডিএমপির গুলশান বাড্ডা জোনের সহকারী কমিশনার (এসি) রাজন কুমার সাহা। সংবাদমাধ্যমে রাজন বলেন, জিডি করা হয়েছে। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

পুলিশ সূত্রে জানা গেছে, জিডিতে অপু বলেছেন, বেশ কয়েকটি ব্লগার, ইউটিউব চ্যানেল ও ব্যক্তি আমার নামে ভিত্তিহীন, অরুচিকর, মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচার করছে। এ অবস্থায় আমি সাধারণ ডায়েরি করে রাখার প্রয়োজন বলে মনে করেছি।
aajkalcanada.com | ভুল করে বিয়ে করলেন অপু বিশ্বাস !
জানা গেছে, ৩৪টি অভিযুক্ত ব্লগ আর ইউটিউব চ্যানেলের মধ্যে বুবলি ফ্যান, সীমান্ত, ভাইরাল নিউজ বাই তোমা, ফাইভ টিভি বাংলা, রাইদ রবিসহ বেশ কয়েকটি ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেলের নাম উল্লেখ করেছেন অপু।

বিষয়টির সত্যতা যাচাইয়ের জন্য অপুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে ফোনে পাওয়া যায়নি ঢালিউড কুইনকে। অপু রাজধানীর ভাটারা থানায় জিডি করার আগে একই অভিযোগ নিয়ে এ থানাতেই জিডি করেছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী।

 

একুশে সংবাদ/এনএস

বিনোদন বিভাগের আরো খবর