সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

সড়ক দুর্ঘটনায় নিহত হলিউড অভিনেতা

একুশে সংবাদ প্রকাশিত: ১১:৩১ এএম, ১ এপ্রিল, ২০২৪

‘চিলিং অ্যাডভেঞ্চার্স অব সাব্রিনা’ খ্যাত হলিউডের তরুণ অভিনেতা চান্স পারডোমো আর নেই। সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন মাত্র ২৭ বছর বয়সী এ তরুণ অভিনেতা।

 

শনিবার (৩০ মার্চ) মারা যান অভিনেতা পারডোমা। দেরিতে হলেও এ মৃত্যুর খবর সম্প্রতি প্রকাশ্যে এনেছেন পারডোমার নাম প্রকাশ্যে অনিচ্ছুক এক সহকারী। এদিকে পারডোমার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে পারডোমার জনসংযোগ কর্মকর্তা এক দীর্ঘ বিবৃতি দিয়েছেন।

মার্কিন সাময়িকী ভ্যারাইটির একটি প্রতিবেদন থেকে জানা যায়, বিশেষ এক সাক্ষাৎকারে পারডোমার জনসংযোগ কর্মকর্তা বলেন, কটি বাইক দুর্ঘটনায় চান্স পারডোমোর অকালমৃত্যু হয়েছে।

জনসংযোগ কর্মকর্তা আরও বলেন,এ দুর্ঘটনায় অন্য কেউ জড়িত ছিল না। তিনি যাদের ভালোবাসতেন তাদের সব সময় মনে রাখবেন। মানুষের ভালোবাসাও তার প্রতি যথেষ্ট ছিল।  প্রিয় ছেলে এবং ভাইকে হারিয়ে পরিবার শোকাহত। আশা করছি, পারডোমার মৃত্যুর ইস্যুতে পরিবারের গোপনীয়তার ইচ্ছাকে সম্মান করবেন।
 
প্রসঙ্গত, ২০১৬ সালে শর্টফিল্ম ‘লংফিল্ড ড্রাইভ’-র মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন ব্রিটিশ-আমেরিকান অভিনেতা চান্স পারডোমা। এরপর ‘আফটার উই ফেল’র অভিনয় দিয়ে দর্শক হৃদয়ে চিরস্থায়ী জায়গা করে নেন তিনি। সিনেমা ছাড়াও হেটি ফেদার, কিলড বাই মাই ড্যাড, চিলিং অ্যাডভেঞ্চারস অফ সাব্রিনা ও জেন ভি—র মতো টিভি শো এবং নেটফ্লিক্স সিরিজ চিলিং অ্যাডভেঞ্চারস অব সাব্রিনা-তে কাজ করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিলেন ক্ষণজন্মা এ হলিউড অভিনেতা।

 

একুশে সংবাদ/এনএস

বিনোদন বিভাগের আরো খবর