সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

পেটের পোড়া দাগ নিয়ে র‍্যাম্পে হেঁটে মন জিতলেন সারা

একুশে সংবাদ প্রকাশিত: ০৪:৩৫ পিএম, ১৮ মার্চ, ২০২৪

বলিউডের তারকাকন্যা সারা আলি খান সবসময়ই আলোচনায় থাকেন। এবার শিরোনামে উঠে এলেন পেটের পোড়া দাগ নিয়ে র‌্যাম্পে হেঁটে। কিছুদিন আগেই অবশ্য এক ভিডিওতে তাকে বলতে দেখা গিড়য়েছিল, তার পেটে পোড়া দাগ রয়েছে। তবে এ নিয়ে কখনো সংকোচবোধ করেন না সারা আলি খান।

 

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর, কোনো সংকোচবোধ না করে বরং আত্মবিশ্বাসের সঙ্গে র‌্যাম্পে নিজেকে মেলে ধরেছেন সারা আলি খান। এতে সবার প্রশংসা কুড়িয়েছেন বলিউড অভিনেতা সাইফকন্যা।
‘ল্যাকমে ফ্যাশন উইক’-এ শো স্টপার হয়েছিলেন সারা আলি খান। মুম্বাইয়ের বহুল পরিচিত ফ্যাশন ডিজাইনার বরুণ চাক্কিলামের ডিজাইন করা পোশাক পরে র‌্যাম্পে হাঁটেন তিনি। জমকালো লেহেঙ্গায় দুর্দান্ত লুকে দেখা গেছে তাকে। আর হাঁটার সময় পোশাকের ফাঁক দিয়েই পেটের লম্বা পোড়া দাগ দেখা যায় তার।
জানা গেছে, কিছুদিন আগেই তারকাকন্যার পেটের একাংশ পুড়ে গেছে। পেটের ওপর নাকি গরম কফি পড়ে গিয়েছল। এরপর দাগ পড়ে যায়। কিন্তু সেই দাগ মুছে ফেলা বা উঠানোর জন্য তেমন জোর চেষ্টা চালাননি। আর এ নিয়ে কোনো সংকোচ বোধও করেন না এ তারকাকন্যা।
প্রসঙ্গত, সারা আলি খান বর্তমানে ‘অ্যায় ওয়াতান মেরে ওয়াতান’ ও ‘মার্ডার মোবারক’ এর প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। যদিও ইতোমধ্যে ‘মার্ডার মোবারক’ সিনেমা মুক্তি পেয়েছে।

 

একুশে সংবাদ/এনএস

বিনোদন বিভাগের আরো খবর